shono
Advertisement

অবশেষে ক্যামেরার সামনে প্রিয়াঙ্কা চোপড়ার মেয়ে, কার মতো দেখতে ছোট্ট মালতীকে?

২০২২ সারোগেসির মাধ্যমে মা হন প্রিয়াঙ্কা চোপড়া।
Posted: 09:11 AM Jan 31, 2023Updated: 10:12 AM Jan 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পণ করেছিলেন কাউকে মেয়ের মুখ দেখাবেন না। আর তাই তো ২০২২ সালের জানুয়ারি মাসে মেয়ে মালতীর জন্মের পর থেকে যখনই ছবি দিয়েছেন প্রিয়াঙ্কা, তখনই ঢেকে রেখেছিলেন মেয়ের মুখ। পাপারাৎজিদের হাজার চেষ্টাতেও মালতীর মুখ সামনে আসেনি। প্রিয়াঙ্কা জানিয়ে ছিলেন, ক্য়ামেরা থেকে দূরে রাখবেন মালতীকে। একটু বড় হলে তবেই প্রকাশ্য়ে আনবেন মেয়েকে। কথা রাখলেন প্রিয়াঙ্কা। সম্প্রতি গোটা দুনিয়া দেখল প্রিয়াঙ্কা ও নিক জোনাসের একমাত্র কন্যার মুখ। মিষ্টি ফুটফুটে মালতীর হাসিমুখওয়ালা ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

২০২২ সালে ফুটফুটে কন্যার মা হন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সারোগেসির মাধ্যমেই জন্ম হয় প্রিয়াঙ্কা ও নিক জোনাসের মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস। প্রিয়াঙ্কা হঠাৎ সারোগেসির মাধ্যমে কেন মা হলেন, তা নিয়ে হইচই পড়ে গিয়েছিল বলিপাড়ায়। অনেকে তো নানারকম মন্তব্য করে কটাক্ষ করেছিলেন প্রিয়াঙ্কাকে। তবে প্রায় এক বছর পর নিজের সারোগেসি নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা। স্পষ্টই জানালেন, কোন পরিস্থিতিতে তিনি সারোগেসির সাহায্য নিতে বাধ্য হয়েছেন।

এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, ”সারোগেসির পর আমাকে অনেক কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে। কিন্তু সেই সময় আমি নীরব থাকাটাই উচিত মনে করেছিলাম। এখন বলছি। অনেক সমস্যা থাকার ফলেই সারোগেসির সাহায্য নিয়েছি।”

[আরও পড়ুন: ‘চারদিনে ৪ বছরের দুঃখ ভুলে গিয়েছি’, ‘পাঠান’ মুক্তির পর প্রথম সাংবাদিক বৈঠকে শাহরুখ]

প্রিয়াঙ্কা আরও বলেন, আমার অনেক রকমের শারীরিক সমস্যা ছিল। মা হওয়ার জন্য সারোগেসি আবশ্যিক হয়ে দাঁড়িয়েছিল। আমি ভাগ্যবতী যে, আমার ক্ষমতা আছে এমন সিদ্ধান্ত নেওয়ার । যিনি এ প্রক্রিয়ায় সাহায্য করেছেন তাঁর কাছে আমি কৃতজ্ঞ। আমাদের জীবনের সবচেয়ে অমূল্য ধনকে সযত্নে রাখার জন্য।”

প্রসঙ্গত, বলিউড ছবি থেকে প্রায় গায়েব প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। বেশিরভাগ সময়টা থাকেন মার্কিন মুলুকেই। সেখানেই নানা বিজ্ঞাপনের কাজ, হলিউডি ছবিতে অভিনয়। অনেকেই মনে করেছিলেন বলিউডের ‘পিগি চপস’ হিন্দি ছবিকে একেবারেই টা টা বাই বাই করেছেন। ঠিক সেই সময়ই পরিচালক ফারহান আখতারের ছবি ‘জি লে জারা’ ছবিতে প্রিয়াঙ্কার অভিনয়ের খবর সামনে আসতেই তুমুল হইচই। আর এই হইচই শুধু প্রিয়াঙ্কার জন্য নয়, ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবির ধাঁচে ক্যাটরিনা, আলিয়া ও প্রিয়াঙ্কাকে নিয়ে ফারহানের এই ছবি তৈরির প্ল্যান চমকে দিয়েছিল গোটা বলিউডকে। এমনকী, সোশ্যাল মিডিয়ার হাত ধরে প্রকাশ্যে এসেছিল ছবির ফার্স্টলুকও। শোনা গিয়েছে, এই ছবির শুটিংয়ের জন্যই ভারতে এসেছেন প্রিয়াঙ্কা।

বলিউডের ‘দেশি গার্ল’ বহুদিন ধরেই বিদেশে থাকেন। ‘কোয়ান্টিকো’র পর থেকে হলিউডে মন দিয়েছেন তিনি। আর মন দিয়েছেন মার্কিন পপ তারকা নিক জোনাসকে। ১০ বছরের ছোট নিকের সঙ্গে ২০১৮ সালে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। অল্প সময়েই প্রিয়াঙ্কাকে প্রপোজ করেন নিক। বিয়ে করতে দেরি করেননি প্রিয়াঙ্কা। ভারতে এসেই বিয়ে সেরেছেন অভিনেত্রী। রাজস্থানের উমেদ ভবনে জমকালো আয়োজন হয়। সেখানেই হিন্দু ও খ্রিস্টান মতে নিককে বিয়ে করেন তিনি। বিয়ের পর আমেরিকায় চলে যান প্রিয়াঙ্কা। এর মধ্যে একাধিক হলিউড ছবিতে অভিনয় করেছেন। শেষ তাঁকে কিয়ানু রিভসের ‘দ্য ম্যাট্রিক্স রেসারেকশন’ ছবিতে দেখা গিয়েছিল।

[আরও পড়ুন: এবার গোয়েন্দা অবতারে করিনা কাপুর খান, প্রকাশ্যে ‘বাকিংহাম মাডার্স’ ছবির ফার্স্টলুক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement