shono
Advertisement

সিনেমা হলে চলুক শুধুই ‘পাঠান’, শাহরুখকে সম্মান জানাতে ছবির মুক্তি পিছলেন কার্তিক আরিয়ান!

কবে মুক্তি পাবে কার্তিকের 'শাহজাদা'?
Posted: 10:05 AM Jan 31, 2023Updated: 10:07 AM Jan 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখকে দেখেই অভিনয় জগতে আসা। সিনেমায় অভিনয়ের সময় অল্প স্বল্প শাহরুখকে নকলও করেন কার্তিক আরিয়ান। তাই তো শাহরুখের প্রতি কার্তিকের অগাধ ভালবাসা। আর এবার সেই ভালবাসার খাতিরেই নিজের ছবির মুক্তি পিছিয়ে দিলেন বলিউডের চকোলেট হিরো কার্তিক।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। কার্তিকের ‘ভুল ভুলাইয়া ২’ ছবি বক্স অফিসে দারুণ হিট। বলা ভাল, গত বছরের বক্স অফিসকে হাতের মুঠোয় রেখেছিল ‘ভুল ভুলাইয়া’। আর এবার নতুন শাহজাদাতে একেবারে নতুন অবতারে ধরা দেবেন কার্তিক (Kartik Aaryan )। ইতিমধ্য়েই সামনে এসেছে এই ছবির ট্রেলার। ট্রেলার দেখে কার্তিক অনুরাগীরা কিন্তু দারুণ খুশি। কিন্তু আপাতত, এই ছবি পর্দায় দেখার জন্য অপেক্ষা করতে হবে। ১০ ফেব্রুয়ারির জায়গায়, ১৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে কার্তিকের ‘শাহজাদা’। সৌজন্যে শাহরুখের ‘পাঠান!’

বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, কার্তিকের কথাতেই নাকি ‘শাহজাদা’র মুক্তি পিছিয়ে। কার্তিক নাকি চান বক্স অফিসে ‘পাঠান’ রাজত্ব বজায় থাকুক। তারপরই নয়, শাহজাদা আসবে। কার্তিক জানিয়েছেন, বাদশা খুশি হলে, ‘শাহজাদা’ও আনন্দে!

[আরও পড়ুন: ভাবাবেগে আঘাত দিতে ‘পাঠান’ তৈরি হয়নি, ‘বেশরম’ বিতর্কে প্রথমবার মুখ খুললেন শাহরুখ]

প্রসঙ্গত, আল্লু অর্জুন অভিনীত তেলুগু ব্লকবাস্টার ‘আলা বৈকুন্ঠপরুলম’ সিনেমার হিন্দি সংস্করণ হচ্ছে ‘শাহজাদা’। রোহিত ধাওয়ান পরিচালিত সিনেমাটিতে কার্তিকের বিপরীতে অভিনয় করেছেন কৃতি শেনন। এছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করেছেন পারেশ রাওয়াল। ‘লুকা চুপি’ সিনেমার পর দ্বিতীয়বারের মত জুটি হয়ে পর্দায় আসছেন কার্তিক আরিয়ান এবং কৃতি শেনন। আল্লু অরবিন্দ এবং আমান গীলের সাথে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছেন ভূষণ কুমার।

একের এক রেকর্ড ভেঙে চলেছে পাঠান (Pathaan)। এবার দেশ-বিদেশের ব্যবসা মিলিয়ে ৬০০ কোটির ক্লাবে ঢুকে পড়ল শাহরুখ খানের (Shah Rukh Khan) কামব্যাক সিনেমা। শুধু দেশের ব্যবসার নিরিখে দু’শো কোটির বেশি আয় করে ফেলেছে ছবিটি। পঞ্চম দিনে তা আরও কয়েকটি মাইলস্টোনও ছুঁয়ে ফেলবে এমনটাই মত চলচ্চিত্র বিশেষজ্ঞদের।

একগুচ্ছ রেকর্ড ঝুলিতে পুরেছে শাহরুখ খানের কামব্যাক ছবি। ছুটির দিনে মুক্তি না পেয়েও বক্স অফিসে পেয়েছে দারুণ ওপেনিং। দেশ-বিদেশ মিলিয়ে ‘পাঠান’-এর প্রথম দিনের আয় ১০৬ কোটি টাকা। যার মধ্যে দেশে ‘পাঠান’ মোট ৫৭ কোটি টাকার ব্যবসা করেছে। এর মধ্যে ৫৫ কোটি টাকা হিন্দি ভার্সানের মাধ্যমে আয় হয়েছে। আর ডাবিং ভার্সানের আয় ২ কোটি। দ্বিতীয় দিন ‘পাঠান’ অর্থাৎ সাধারণতন্ত্র দিবস তথা সরস্বতী পুজোর দিন ১১৩.৬০ কোটি টাকা আয় হয়েছে শাহরুখের কামব্যাক ছবির।

[আরও পড়ুন: ‘চারদিনে ৪ বছরের দুঃখ ভুলে গিয়েছি’, ‘পাঠান’ মুক্তির পর প্রথম সাংবাদিক বৈঠকে শাহরুখ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement