shono
Advertisement

সাফল্যের শিখরে ‘পাঠান’, এর মধ্যেই শাহরুখ ফিরলেন ‘জওয়ান’ছবির ফ্লোরে, ভাইরাল ছবি

নতুন রূপে বাদশাকে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা।
Posted: 02:39 PM Feb 01, 2023Updated: 02:39 PM Feb 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাফল্যের শিখরে ‘পাঠান’ (Pathaan)। এর মধ্যেই ফ্লোরে ফিরলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। শুরু করে দিলেন ‘জওয়ান’ ছবির শুটিং। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে শাহরুখের শুটিংয়ের ছবি। আর তা দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা।

Advertisement

চার বছর পর বড়পর্দায় ফিরেই বিস্ফোরণ ঘটিয়েছেন শাহরুখ খান। দেশ-বিদেশে ছবির আয় ছ’শো কোটি ছাড়িয়ে গিয়েছে। আর তাতেই কামব্যাক কিং হয়ে উঠেছেন শাহরুখ। ছবি আয় ছ’শো কোটি পেরোতেই সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন সুপারস্টার। জানিয়েছেন, গত চার দিনে চার বছরের দুঃখ ভুলে গিয়েছেন। এখনও সিনেমা হলে রমরমিয়ে চলছে ‘পাঠান’। তবে আর বিরতি নেওয়ার পক্ষপাতী নন, তিনি ফিরেছেন নিজের প্রিয় শুটিং ফ্লোরে।

[আরও পড়ুন: বাড়ি থেকে বেরিয়ে যেতে বলেন প্রাক্তন স্ত্রী, রাত কেটেছে ফুটপাতে, কী করেছিলেন অনুরাগ?]

জনপ্রিয় দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় ‘জওয়ান’ ছবিতে অভিনয় করছেন শাহরুখ। ছবির ফার্স্টলুকেই চমকে দিয়েছিলেন তিনি। পোস্টারে মুখে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় দেখা গিয়েছে কিং খানকে। এদিন যে শুটিংয়ের ছবি ভাইরাল হয়েছে তাতেও শাহরুখের মুখে কাপড় জড়ানো রয়েছে। কালো পোশাক রয়েছে তাঁর পরনে। আর চোখে রয়েছে ক্ষিপ্রতা।  

২০২১ সালে ‘জওয়ান’ ছবির শুটিং শুরু হয়। তারপর বেশ কয়েক দফায় দেশের বিভিন্ন জায়গায় শুটিং হয়েছে। মাসখানেক আগে আবারও ছবির শুটিংয়ে যোগ দেন শাহরুখ। তিনি ছাড়াও ছবিতে বিজয় সেতুপতি, নয়নতারা, প্রিয়মণির মতো তারকা রয়েছেন। বুধবার ফের শুরু হল ছবির শুটিং। এদিনই আবার পরিচালক অ্যাটলি পুত্রসন্তানের বাবা হয়েছেন।  

হৃদয়ভাঙা অভিমানী যুবক কিংবা কড়া কোচ অথবা মাটির কাছাকাছি থাকা সাদামাটা ছেলে, কেরিয়ারের দীর্ঘ পথে চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট খুব একটা কম করেননি শাহরুখ। বয়স পঞ্চাশ পেরিয়ে যাওয়ার পর থেকে পর্দায় নিজের অভিনয় নিয়ে সেই পরীক্ষানিরীক্ষায় আরও মনোযোগী হয়েছেন। ৫৭ বছরেও তাই নতুন করে সিক্স-প্যাক অ্যাবসে তাঁকে দেখে এখনও বিমোহিত হয়ে পড়েন অনুরাগীরা। ‘জওয়ান’-এর (Jawan) ক্ষেত্রেও তার ব্যতিক্রম হবে না বলেই মনে করা হচ্ছে। শোনা গিয়েছে, নতুন শিডিউলের এই শুটিংয়ে টিমের সঙ্গে যুক্ত হবেন সানিয়া মালহোত্রা। 

[আরও পড়ুন: ‘কে প্রথম কাছে এসেছি…’, বইমেলায় মাধবীকে দেখেই গেয়ে উঠলেন অম্বরীশ, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement