shono
Advertisement

অঞ্জন দত্ত, সৃজিত বা অরিন্দম নয়, জানেন দেবের ব্যোমকেশের পরিচালক কে?

পরিচালকের নাম ফাঁস করলেন দেব নিজেই।
Posted: 01:06 PM Feb 03, 2023Updated: 01:06 PM Feb 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্য়োমকেশের চরিত্রে যে এবার দেবকে দেখা যাবে, এ খবর আর নতুন নয়। তবে এই ছবির পরিচালক কে হবেন, তা নিয়ে বহুদিন ধরেই চলছিল জলঘোলা। শোনা যাচ্ছিল, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ই (Srijit Mukherji) নাকি দেবের ব্যোমকেশ অর্থাৎ ব্য়োমকেশ দূর্গরহস্য়ের পরিচালনা করবেন। তবে আপাতত, সেই গুঞ্জনে ইতি টানলেন দেব নিজেই। সৃজিত নন, দেবের এই ছবির পরিচালনার দায়িত্ব কাঁধে নিলেন বিরশা দাশগুপ্ত। টুইট করে এই খবরটি শেয়ার করেছেন দেব নিজেই।

Advertisement

দেব টুইটে লিখলেন, স্বাগত বিরশা এই ছবির টিমে। অন্য়ান্য কাস্টিং কয়েকদিন পরেই প্রকাশ্যে আসবে। অন্যদিকে, দেবকে ধন্যবাদ জানিয়ে একটি পোস্টও করেছেন বিরশা।

[আরও পড়ুন: ‘বিদেশে যাঁরা শাহরুখকে চেনেন না, ‘মাই নেম ইজ খান’ দেখুন’, কিং খানের প্রশংসায় সাহিত্যিক পাওলো কোহেলো]

প্রসঙ্গত, রূপোলি পর্দায় বারবার ব্যোমকেশ বক্সিকে খুঁজে পেয়েছেন বাঙালি দর্শক। গোয়েন্দা চরিত্রে কখনও উত্তম কুমার কিংবা পরমব্রত চট্টোপাধ্যায়, আবার কখনও যিশু সেনগুপ্ত, সুজয় ঘোষ বা অনির্বাণ ভট্টাচার্যের মতো অভিনেতাদের দেখা গিয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হয়েছে দেবের নাম। গত শনিবার সন্ধ্যে এক টুইটেই চমকে দেন সুপারস্টার। যাতে লেখেন, “ইন্ডাস্ট্রিতে একজন অভিনেতা হিসাবে ১৭ বছর পূর্ণ হল। অভিনেতা হিসাবে আমার পরবর্তী ছবি ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’। প্রযোজক দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স এবং শ্যাডো ফিল্ম। সবসময় আপনাদের আশীর্বাদ কাম্য। ছবির বাকি কলাকুশলী এবং পরিচালকের নাম খুব শীঘ্রই ঘোষণা করা হবে।” সেই কথাই রাখলেন দেব।

[আরও পড়ুন: পাক চ্যানেলে দেখানো হল আথিয়া-রাহুলের বিয়ে, সলমনের পালা কবে? ঠাট্টা দুই সঞ্চালকের ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement