shono
Advertisement

দেবের সঙ্গে ‘বাঘাযতীন’ছবির শুটিং শুরু, অভিজ্ঞতা কেমন? জানালেন সুদীপ্তা চক্রবর্তী

১০ বছর পর দেবের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অভিনেত্রী।
Posted: 03:17 PM Feb 03, 2023Updated: 08:21 PM Feb 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটপর্দায় ‘রান্নাঘরের গপ্পো’ শেষ হতেই বড়পর্দায় সুদীপ্তা চক্রবর্তীর (Sudipta Chakraborty) নতুন ‘গপ্পো’ শুরু। এবার অভিনয় করছেন দেবের সঙ্গে ‘বাঘাযতীন’ (Baghajatin) সিনেমায়। শুক্রবার থেকেই শুরু করলেন শুটিং। আর সেই খবর জানালেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

 

অকুতোভয় বাঘাযতীন ভারতের স্বাধীনতা আন্দোলনের অন্যতম সৈনিক। আত্মমর্যাদা ও জাতীয়তাবোধের অধিকারী ছিলেন তিনি। শোনা যায়, শুধুমাত্র একটি ছুরি নিয়ে তিনি একাই একটি বাঘকে মেরেছিলেন। সেই কারণেই তাঁকে বাঘাযতীন নামে ডাকা হত। এমন এক মানুষের ভূমিকায় অভিনয় করতে চলেছেন দেব। তাঁর প্রযোজনাতেই ছবিটি পরিচালনা করছেন অরুণ রায়।

[আরও পড়ুন: চিত্রনাট্যই তুরুপের তাস, মগজকে নাড়া দেবে অতনুর ‘আরো এক পৃথিবী’, পড়ুন রিভিউ]

ইতিমধ্যেই সাধুর বেশে ছবি পোস্ট করে দর্শকদের চমকে দিয়েছেন দেব। সেই পোস্টার শেয়ার করেই সুদীপ্তা লেখেন, “আজ থেকে এই ছবির সঙ্গে আমার যাত্রা শুরু হল। ঠিক ১০ বছর পর (২০১৩ সালে ‘বুনোহাঁস’-এর শুটিং করেছিলাম) আমার প্রিয় দেব তথা বাংলার হার্টথ্রব দেবের সঙ্গে স্ক্রিন শেয়ার করছি। এটা দেবের কেরিয়ারের আরেকটা ল্যান্ডমার্ক হতে চলেছে মনে হচ্ছে, আর আমি এর অঙ্গ হতে পেরে কৃতজ্ঞ। এর আরও একটা কারণ হচ্ছে ছবিটি পরিচালনা করছেন অরুণ রায়। সব ভাল হোক, এই প্রার্থনা রইল।”

প্রথম দিন শুটিং ফ্লোরে গিয়েও বেশ খুশি ছিলেন সুদীপ্তা। সংবাদ প্রতিদিন ডিজিটালের সঙ্গে ফোনে কথা বলার সময় তেমনই আভাস দেন। এখনই নিজের চরিত্র নিয়ে কিছু বলতে চান না সুদীপ্তা। তবে ঐতিহাসিক প্রেক্ষাপটে তৈরি সিনেমার শুটিং করার অভিজ্ঞতা বেশ ভাল বলেই জানান তিনি। এতদিন বাদে দেবের সঙ্গে কাজ করছেন কোনও পরিবর্তন লক্ষ্য করছেন? না, কোনও পরিবর্তনই নেই মানুষটার মধ্যে। এমনটাই জানালেন সুদীপ্তা।

‘বাঘাযতীন’ ছবির জন্য নতুন অভিনেত্রী খুঁজেছেন দেব। এক ইঞ্জিনিয়ারিং কলেজ থেকেই নতুন অভিনেত্রীর খোঁজ পেয়েছেন দেব ও তাঁর টিম। শোনা যাচ্ছে, ইঞ্জিনিয়ারিংপড়ুয়া এই কন্যাটির নাম সৃজা দত্ত। সৃজার সঙ্গে বিনোদন জগতের কোনও যোগাযোগই নেই। এমনই একজনকেই চেয়েছিলেন দেব। যে হবে সঠিক অর্থে নতুন মুখ।

[আরও পড়ুন: অঞ্জন দত্ত, সৃজিত বা অরিন্দম নয়, জানেন দেবের ব্যোমকেশের পরিচালক কে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement