shono
Advertisement

জয়সলমেরের দূর্গে চোখ ধাঁধানো ব্যবস্থা, বিয়ের শুরুতে বিশেষ গানে নাচবেন সিদ্ধার্থ-কিয়ারা

শোনা যাচ্ছে, ৬ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়বেন কিয়ারা ও সিদ্ধার্থ।
Posted: 03:53 PM Feb 03, 2023Updated: 07:50 PM Feb 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই সাত পাকে বাঁধা পড়েছেন আথিয়া শেট্টি ও কে এল রাহুল। তবে এই বিয়ের অনেক আগে থেকেই কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রার বিয়ে নিয়ে বলিপাড়ায় গুঞ্জন। ছড়িয়ে পড়া খবরকে যদি সত্য়ি মেনে চলতে হয়, তাহলে আগামীকাল অর্থাৎ শনিবার থেকেই সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের নানা অনুষ্ঠান শুরু হয়ে যাবে। শোনা যাচ্ছে, সিদ্ধার্থ ঐতিহ্য মেনে ‘সংগীত’ অনুষ্ঠান রেখেছেন তাঁর বিয়েতে। সেখানে নাচবেন কিয়ারা। সঙ্গে শামিল হবেন আডবাণী এবং সিদ্ধার্থের পরিবারের সদস্যরাও এই নাচে। জানা গিয়েছে, মালহোত্রা পরিবারের তৈরি করা গানেই নাচবেন সিদ্ধার্থ ও কিয়ারা। যে গানে উঠে আসবে বিয়ের গল্প। 

Advertisement

প্রথমে শোনা গিয়েছিল, চণ্ডীগড়ের ‘দি ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসর্টস’-এ বসতে চলেছে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের আসর। তবে এবার শোনা যাচ্ছে, ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের মতো রাজস্থানের এক প্যালেসেই নাকি বিয়ে সারবেন সিদ্ধার্থ ও কিয়ারা। শোনা যাচ্ছে, ৪ তারিখ থেকেই নাকি জয়পুরের প্যালেসে বিয়ের নানা অনুষ্ঠান শুরু হয়ে যাবে।

[আরও পড়ুন: অঞ্জন দত্ত, সৃজিত বা অরিন্দম নয়, জানেন দেবের ব্যোমকেশের পরিচালক কে?]

করণ জোহরের (Karan Johar) ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিনেতা হিসেবে নিজের সফর শুরু করেছিলেন সিদ্ধার্থ। কিয়ারার কেরিয়ার শুরু হয়েছিল ‘ফাগলি’ সিনেমার মাধ্যমে। তবে অভিনেত্রী দর্শকদের নজর কাড়েন ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমার মুক্তির পর। ক্যামেরার সামনে সিদ্ধার্থ ও কিয়ারা জুটি বাঁধেন ‘শেরশাহ’ (Shershaah) ছবিতে। ২০২১ সালের ১২ আগস্ট মুক্তি পায় সিনেমাটি। ভাল ব্যবসাও করে। ছবির মুক্তির আগে থেকেই সিদ্ধার্থ ও কিয়ারার প্রেমের গুঞ্জন শোনা যেত।

প্রথমে প্রেম নিয়ে প্রশ্ন করা হলেই হালকা হাসিতে প্রসঙ্গ এড়িয়ে যেতেন সিদ্ধার্থ ও কিয়ারা। শেষে করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ গিয়ে ভালবাসার কথা স্বীকার করেন। তারপর থেকে একাধিকবার একসঙ্গে দেখা গিয়েছে তারকা যুগলকে। শোনা গিয়েছে, নিজেদের এই সম্পর্ককে পরবর্তী ধাপে নিয়ে যেতে চলেছেন কিয়ারা ও সিদ্ধার্থ।

[আরও পড়ুন: পাক চ্যানেলে দেখানো হল আথিয়া-রাহুলের বিয়ে, সলমনের পালা কবে? ঠাট্টা দুই সঞ্চালকের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement