shono
Advertisement

৭০০ কোটির ক্লাবে পাঠানের এন্ট্রি, বাংলাদেশ থেকে ছবি দেখতে ভারতে এলেন শাহরুখ ভক্তরা

লাফিয়ে লাফিয়ে বাড়ছে 'পাঠান' ছবির ব্যবসা।
Posted: 04:56 PM Feb 03, 2023Updated: 04:56 PM Feb 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাম তাঁর শাহরুখ ‘পাঠান’ খান। বক্স অফিসে ঝড় তুলছেন একাই। রোজই প্রায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে টাকার অঙ্ক। তবে শাহরুখ কিন্তু মন খুলে জানিয়ে দিয়েছেন, তিনি ভালবাসা চান, কোটি কোটি টাকা নয়। শাহরুখের প্রতি এই ভালবাসার টানেই বাংলাদেশ থেকে ভারতে উড়ে এলেন তাঁর এক অনুরাগী। কারণ, বড়পর্দায় পাঠান না দেখলে হয়! ভক্তকুলে তো মান থাকবে না! হ্যাঁ, ঠিক এমনটাই ঘটেছে।

Advertisement

বাংলাদেশে ‘পাঠান’ ছবি মুক্তি পাবে কিনা, তা নিয়ে আলোচনা চলছে। তবে শাহরুখ ভক্তদের রোখা দায়। বাংলাদেশ থেকে সোজা আগরতলা এসে পাঠান ছবি দেখলেন বাংলাদেশের এক পরিবার। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তাঁর ছবিও।

অন্য়দিকে, লাফিয়ে লাফিয়ে বাড়ছে ‘পাঠান’ ছবির ব্যবসা। নতুন হিসেব অনুয়ায়ী, বিশ্বজুড়ে নবম দিনে ৭০০ কোটির ক্লাবে পৌঁছে গিয়েছে পাঠান। ভারতে ‘পাঠান’ ব্যবসা করেছে ৩৬৪ কোটি টাকা।

[আরও পড়ুন: জয়সলমিরের দূর্গে চোখ ধাঁধানো ব্যবস্থা, বিয়ের শুরুতে বিশেষ গানে নাচবেন সিদ্ধার্থ-কিয়ারা]

প্রসঙ্গত, একগুচ্ছ রেকর্ড ঝুলিতে পুরেছে শাহরুখ খানের কামব্যাক ছবি। ছুটির দিনে মুক্তি না পেয়েও বক্স অফিসে পেয়েছে দারুণ ওপেনিং। দেশ-বিদেশ মিলিয়ে ‘পাঠান’-এর প্রথম দিনের আয় ১০৬ কোটি টাকা। যার মধ্যে দেশে ‘পাঠান’ মোট ৫৭ কোটি টাকার ব্যবসা করেছে। এর মধ্যে ৫৫ কোটি টাকা হিন্দি ভার্সানের মাধ্যমে আয় হয়েছে। আর ডাবিং ভার্সানের আয় ২ কোটি। দ্বিতীয় দিন ‘পাঠান’ অর্থাৎ সাধারণতন্ত্র দিবস তথা সরস্বতী পুজোর দিন ১১৩.৬০ কোটি টাকা আয় হয়েছে শাহরুখের কামব্যাক ছবির।

দ্বিতীয় ও চতুর্থ দিনেও ‘পাঠান’-এর সাফল্যের এই ধারা অব্যাহত রয়েছে। চার দিনে ভারতে ২৬৫ কোটি টাকার ব্যবসা করেছে কিং খানের ছবি। বিদেশে এই চারদিনে ‘পাঠান’-এর আয় ১৬৪ কোটি টাকা। অর্থাৎ চার দিনে ৪২৯ কোটি টাকার ব্যবসা করেছে শাহরুখের ছবি। আর নবম দিনে ৭০০ কোটি টাকা পার করল শাহরুখের ‘পাঠান’।

[আরও পড়ুন: দেবের সঙ্গে ‘বাঘাযতীন’ ছবির শুটিং শুরু, অভিজ্ঞতা কেমন? জানালেন সুদীপ্তা চক্রবর্তী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement