shono
Advertisement

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের ভিডিও কি এখানেই দেখানো হবে? OTT প্ল্যাটফর্মের পোস্টে জল্পনা

রাজস্থানে করা হয়েছে রাজকীয় এই বিয়ের আয়োজন।
Posted: 08:13 PM Feb 03, 2023Updated: 09:24 PM Feb 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক বিয়ের রেশ কাটতে বা কাটতেই অন্য বিয়ের সাজসজ্জা শুরু। এবার সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) ও কিয়ারা আডবাণীর (Kiara Advani) বিয়ে নিয়ে সরগরম টিনসেল টাউন। একের এক খবর প্রকাশ্যে আসছে। এবার এক OTT প্ল্যাটফর্মের পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে।

Advertisement

ছড়িয়ে পড়া খবরকে যদি সত্য়ি মেনে চলতে হয়, তাহলে আগামীকাল অর্থাৎ শনিবার থেকেই সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের নানা অনুষ্ঠান শুরু হয়ে যাবে। শোনা যাচ্ছে, সিদ্ধার্থ ঐতিহ্য মেনে ‘সংগীত’ অনুষ্ঠান রেখেছেন তাঁর বিয়েতে। সেখানে নাচবেন কিয়ারা। সঙ্গে শামিল হবেন আডবাণী এবং সিদ্ধার্থের পরিবারের সদস্যরাও। কিয়ারার জন্য নাকি স্পেশ্যাল পারফরম্যান্স করবেন সিদ্ধার্থের পরিবারের সদস্যরা। 

[আরও পড়ুন: চিত্রনাট্যই তুরুপের তাস, মগজকে নাড়া দেবে অতনুর ‘আরো এক পৃথিবী’, পড়ুন রিভিউ]

প্রথমে শোনা গিয়েছিল, চণ্ডীগড়ের ‘দি ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসর্টস’-এ বসতে চলেছে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের আসর। তবে এবার খবর, ভিকি ও ক্যাটরিনার মতো রাজস্থানের জয়সালমেরের  এক প্যালেসেই নাকি বিয়ে সারবেন সিদ্ধার্থ ও কিয়ারা। এমন পরিস্থিতিতেই তারকা যুগলের ছবির সঙ্গে এক রাজপ্রাসাদের ছবি পোস্ট করে OTT প্ল্যাটফর্ম আমাজন প্রাইম। আর তাতেই প্রশ্ন ওঠে, তাহলে কি এই প্ল্যাটফর্মকেই বিয়ের ভিডিওর স্বত্ব দিয়েছেন সিদ্ধার্থ-কিয়ারা? 

 

যদিও এমন কোনও ইঙ্গিত OTT প্ল্যাটফর্মটির পোস্টে নেই। ছবি ক্যাপশনে শুধু লেখা হয়েছে, “এই রাজপ্রাসাদটা দারুণ সুন্দর তাই না! না শুধু বলা হচ্ছে আর কি!” শোনা এও যাচ্ছে, কোনও ওয়েব প্ল্যাটফর্মে সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের ভিডিও দেখানো হবে না। কারণ এই স্বত্ব কাউকেই দেওয়া হয়েছে। তারকা যুগল চান, পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে, তাঁদের ভালবাসা শুভেচ্ছায় চার হাত এক হোক।  ইতিমধ্যেই বলিউডের মেহেন্দি আর্টিস্ট বীণা বাগড়া রাজস্থানের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। শোনা যাচ্ছে, আগামী ৬ জানুয়ারি গাঁটছড়া বাঁধবেন সিদ্ধার্থ ও কিয়ারা। 

[আরও পড়ুন: দেবের সঙ্গে ‘বাঘাযতীন’ ছবির শুটিং শুরু, অভিজ্ঞতা কেমন? জানালেন সুদীপ্তা চক্রবর্তী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement