shono
Advertisement

রামকমলের ‘বিনোদিনী’ছবিতে বড় চমক, রুক্মিণী মৈত্র ছাড়াও অভিনেতাদের তালিকায় চার বড় নাম!

১৪ ফেব্রুয়ারি থেকে শুরু হবে এই ছবির শুটিং।
Posted: 09:45 AM Feb 04, 2023Updated: 10:29 AM Feb 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগেই প্রকাশ্যে এসেছে পরিচালক রামকমলের বিনোদিনী ছবিতে রুক্মিণী মৈত্র লুক। তখন থেকেই গুঞ্জনে ছিল এই ছবিতে রুক্মিণী ছাড়াও আর কাকে দেখা যাবে। সিনেমা পাড়ায় কান পাতলে নানারকম জল্পনা কানে আসছিল। অবশেষে সব স্পেকুলেশনে ইতি। প্রকাশ্যে এল বিনোদিনী ছবির বাদ বাকি অভিনেতাদের নাম। অভিনেতাদের তালিকায় বড় চমক দিলেন পরিচালক রাম কমল।

Advertisement

রামকমলের ‘বিনোদিনী’ ছবিতে গিরিশ ঘোষের চরিত্রে অভিনয় করতে চলেছেন কৌশিক গঙ্গোপাধ্য়ায়। অন্যদিকে, অভিনেতা রাহুল বসুকে দেখা যাবে রঙ্গ বাবুর চরিত্রে। চমক রয়েছে আরও। বিনোদিনীর জীবন কাহিনীর এক অন্যতম চরিত্র ব্যবসায়ী গুরমুখ রাইয়ের চরিত্রে দেখা যাবে মীরকে। এখানেই শেষ নয়। ছবিতে বিনোদিনীর প্রেমিকের চরিত্রে অভিনয় করবেন টলিউডের হ্যান্ডসাম নায়ক ওম সাহানি। সব মিলিয়ে দারুণ এক স্টারকাস্ট উপহার দিতে চলেছেন রামকমল।

[আরও পড়ুন: সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের ভিডিও কি এখানেই দেখানো হবে? OTT প্ল্যাটফর্মের পোস্টে জল্পনা]

ছবিতে গিরিশ ঘোষের চরিত্রে নিয়ে বলতে গিয়ে কৌশিক গঙ্গোপাধ্যায় জানান, ”রামকমল যখন আমাকে ছবির চিত্রনাট্য শুনিয়েছিল, তখন আমি একেবারে হতবাক হয়ে যাই। বিনোদিনী নিয়ে রামকমলের দৃষ্টিভঙ্গি অসাধারণ। এই ছবি যে অসাধারণ হতে চলেছে তার প্রমাণ চিত্রনাট্যের প্রতিটির লাইনে। আর গিরিশ চরিত্রে অভিনয় করাটা তো বড় প্রাপ্তি। ” রাহুল বসুর কথায়, ”রঙ্গ বাবুর চরিত্রটা বেশ কঠিন। ইনি এমন একজন মানুষ ছিলেন, যিনি বিনোদিনীর পাশে সব সময় থাকতেন। এরকম এক চরিত্রে অভিনয় করাটা সত্য়িই চ্যালেঞ্জিং। রামকমলের মতো বুদ্ধিদীপ্ত পরিচালকের সঙ্গে কাজ করতে পেরে সত্যিই ভাল লাগছে।” মীরের কথায়, ”রামকমলের চিত্রনাট্যের মধ্যে দিয়ে বিনোদিনীকে অনেকটাই চিনলাম ও জানলাম। সত্য়িই এমন এক মানুষের জীবনের গল্প সিনেপর্দায় আসা উচিত। ”

ওম জানান, ”আমি তখন একটা নাটক দেখছিলাম। সেই সময়ই দেবদার ফোন আসে। দেবদা আমাকে এই চরিত্রটা অফার করে। খুবই চ্য়ালেঞ্জিং এটা আমার কাছে।” ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভ্যালেন্টাইনস ডে থেকেই শুরু হবে এই ছবির শুটিং। ২০১৯ সালে নাকি এই ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু অতিমারীর কারণে তা সম্ভব হয়নি। প্রমোদ ফিল্মস ও দেব এন্টারটেনমেন্টসের প্রযোজনায় তৈরি হচ্ছে ছবিটি। নতুন এই সফরের জন্য দর্শকের শুভেচ্ছা ও আশীর্বাদ চেয়েছেন দেব।

[আরও পড়ুন: অঞ্জন দত্তর হাত ধরে টলিউডে নতুন গোয়েন্দা, পড়ুন ‘রিভলভার রহস্য’র রিভিউ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement