shono
Advertisement

জমজমাট গল্প নিয়ে আসছে ঋতাভরী ও আবিরের ‘ফাটাফাটি’, কবে মুক্তি পাবে এই ছবি?

ছবিটির প্রযোজক নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়।
Posted: 12:16 PM Feb 04, 2023Updated: 12:25 PM Feb 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডে এবার ফাটাফাটি খবর। হ্যাঁ, ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ এবং ‘বাবা, বেবি ও’, ছবির পর পরিচালক অরিত্র মুখোপাধ্যায় একেবারে তৈরি তাঁর নতুন ছবি ‘ফাটাফাটি’ নিয়ে। প্রথমে এই ছবি মার্চ মাসে মুক্তি পাওয়ার কথা থাকলেও, এবার মে মাসে রিলিজ করবে।

Advertisement

ঋতাভরী চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায় অভিনীত এই ছবি প্রথম থেকেই খবরে ছিল। এই ছবির গল্পই যে আসল তুরুপের তাস তার প্রমাণ পাওয়া যাবে মে মাসের ১২ তারিখ। ছবি নিয়ে বলতে গিয়ে ঋতাভরী জানিয়েছেন, ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটির পর অরিত্র ও জিনিয়াদির সঙ্গে এটাই আমার দ্বিতীয় ছবি। দারুণ এক বন্ধুত্ব তৈরি হয়েছে এই দুটি মানুষের সঙ্গে। আশা করি ছবিটি সবার ভাল লাগবে।’ ছবিতে একেবারে নতুন অবতারে দেখা যাবে অভিনেত্রী স্বস্তিকা দত্তকে। 

একটু বেশিই মোটা! এত্ত রোগা কেন? বড্ড বেশি লম্বা! এক্কেবারে বেটে বামন — শরীর নিয়ে কতই না ছুৎমার্গ! তা কাটাতেই আসছে উইন্ডোজ প্রোডাকশনের নতুন ছবি ‘ফাটাফাটি’ (Fatafati Movie)।

[আরও পড়ুন: পাকিস্তানে নিষিদ্ধ ‘পাঠান’, জেলের পরোয়া না করেই শাহরুখের ছবি দেখছেন নাগরিকরা!]

এর আগে অরিত্রর পরিচালনাতেই ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবিতে মহিলা পুরোহিতের চরিত্রে অভিনয় করেছিলেন ঋতাভরী। বক্স অফিসে বেশ ভাল ব্যবসা করেছে নন্দিতা-শিবপ্রসাদ জুটি প্রযোজিত ছবিটি। উইন্ডোজের প্রযোজনাতেই ‘মনোজদের অদ্ভুত বাড়ি’ সিনেমায় অভিনয় করেন আবির।

শরীর নিয়ে কটাক্ষের শিকার হতে হয়েছে ঋতাভরীকেও। অস্ত্রোপচার পর ওজন বাড়ে অভিনেত্রীর। তা নিয়েও কথা শুনতে হয়েছে। তাতে অবশ্য ভেঙে পড়েননি ঋতাভরী। কুক্ষিগত মানসিকতার তীব্র নিন্দা করেছেন। এবার সিনেমার মাধ্যমে বডি শেমিংয়ের বিরুদ্ধে সোচ্চার হতে চলেছেন অভিনেত্রী। পাশাপাশি আবারও ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ টিমের সঙ্গে কাজ করতে পেরে খুশি তিনি।

উইন্ডোজের সঙ্গে কাজ করতে বরাবর পছন্দ করেন আবির চট্টোপাধ্যায়। ‘ফাটাফাটি’র মতো সিনেমার মাধ্যমে মানুষকে বিনোদনের পাশাপাশি গুরুত্বপূর্ণ কিছু বিষয়ে সচেতন করা যাবে বলেও মনে করেন তিনি। নতুন এই সিনেমার চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন। সংলাপ সাজিয়েছেন সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের ভিডিও কি এখানেই দেখানো হবে? OTT প্ল্যাটফর্মের পোস্টে জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement