shono
Advertisement

দেখ কেমন লাগে! ‘বয়কট পাঠান গ্যাং’কে ছবি দেখার আমন্ত্রণ পরিচালক সিদ্ধার্থ আনন্দের

৭০০ কোটির ক্লাবে এন্ট্রি নিয়েছে শাহরুখের 'পাঠান।'
Posted: 12:56 PM Feb 04, 2023Updated: 03:05 PM Feb 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৯ দিনে ৭০০ কোটি টাকার ক্লাবে এন্ট্রি নিয়ে ফেলেছে শাহরুখের ‘পাঠান’। বলিউড বক্স অফিসকে একেবারে হাতের মুঠোয় ধরে রেখেছে পরিচালক সিদ্ধার্থ আনন্দের এই ছবি। ছবিকে নিয়ে তৈরি হওয়া নানা বিতর্ক, বয়কট ট্রেন্ডকে ফুঁ দিয়ে উড়িয়ে পাঠানের জয় জয়কার সর্বত্র। আর সেই কথাই এবার ধরা পড়ল পরিচালক সিদ্ধার্থ আনন্দের মুখে। সম্প্রতি এক সাংবাদিক বৈঠকে সিদ্ধার্থ জানালেন, যাঁরা পাঠান বয়কট করতে চেয়েছিলেন তাঁদের মুখের উপর উচিত জবাব!

Advertisement

পরিচালক সিদ্ধার্থ আরও জানান, ‘আমি জানতাম এই ছবিতে আপত্তিকর কিছুই নেই। কিন্তু দর্শকরা তো জানতো না। কারণ তাঁরা ছবিটা দেখেননি। এরপর যখন তাঁরা ছবিটা দেখল, বুঝল আসল ব্যাপারটা তখন তাঁরাই ছবিটাকে হিট করে দিল। বয়কট গ্যাংয়ের যে উদ্দেশ্য ছিল সেটা সফল হল না।’

গোটা বিশ্বজুড়ে পাঠান ঝড়। ইতিমধ্য়েই বিশ্বজুড়ে পাঠানের আয় ৬৪০ কোটি টাকা। মাত্র এক সপ্তাহেই বক্স অফিসে দারুণ ব্যবসা করে ফেলেছে এই ছবি। তবে কিং খান কিন্তু টাকায় নয়, বিশ্বজুড়ে তাঁর অনুরাগীরা যেরকম ভালবাসায় ভরিয়ে দিয়েছে তাঁর পাঠানকে তা নিয়েই সবচেয়ে বেশি খুশি। তাই তো সংবাদমাধ্যমকে শাহরুখ জানিয়েছেন, ‘কোটি কোটি টাকা নয়, আমি ভালবাসার জন্য ক্ষুধার্ত।’

[আরও পড়ুন: পাকিস্তানে নিষিদ্ধ ‘পাঠান’, জেলের পরোয়া না করেই শাহরুখের ছবি দেখছেন নাগরিকরা! ]

পাঠান ঝড় এখনও অব্যাহত। দেশজুড়ে সব সিনেমা হলে এখনও হাউজফুল এই ছবি। দর্শকদের মধ্য়েও উন্মাদনা রয়েছে। সবাই যাতে পাঠান দেখতে পারে, সেই কারণে দিল্লিতে কমানো হল টিকিটের দাম। জানা গিয়েছে, ২৫ শতাংশ দাম কমানো হয়েছে পাঠান ছবির টিকিটের।

একের এক রেকর্ড ভেঙে চলেছে পাঠান (Pathaan)। এবার দেশ-বিদেশের ব্যবসা মিলিয়ে ৭০০ কোটির ক্লাবে ঢুকে পড়ল শাহরুখ খানের (Shah Rukh Khan) কামব্যাক সিনেমা।

‘পাঠান’ যশরাজ ব্যানারে তৈরি প্রথম ছবি যা প্রথম দিনে সর্ব্বোচ্চ ব্যবসা করেছে। শাহরুখ খানের প্রথম ছবি, যা প্রথম এবং দ্বিতীয় দিনে সর্বোচ্চ অঙ্ক ছুঁয়েছে। দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামের প্রথম ছবি, যা মুক্তির দিন এবং তার পরের দিনে এত আয় করেছে। সাফল্যের এই ধারা আগামী সপ্তাহেও অব্যাহত থাকবে বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের ভিডিও কি এখানেই দেখানো হবে? OTT প্ল্যাটফর্মের পোস্টে জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement