shono
Advertisement

সানি লিওনের ফ্যাশন শোয়ের আয়োজনের মাঝেই প্রবল বিস্ফোরণ, তীব্র চাঞ্চল্য মণিপুরে

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 
Posted: 06:47 PM Feb 04, 2023Updated: 07:05 PM Feb 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মণিপুরের যে জায়গায় সানি লিওনির (Sunny Leone) ফ্যাশন শো হওয়ার কথা ছিল। তার কাছেই প্রবল বিস্ফোরণের ঘটনায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হল।প্রশ্ন উঠল এলাকার নিরাপত্তা নিয়ে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

Advertisement

জানা গিয়েছে, রবিবার ইম্ফলে সানির ওই ফ্যাশন শোয়ে অংশ নেওয়ার কথা ছিল। জোরকদমে তার প্রস্তুতি চলছিল। কিন্তু তার আগেই শনিবার সকাল সাড়ে ছ’টা নাগাদ প্রবল বিস্ফোরণ হয়। শীতের সকালে অনেকেই ঘুমের মধ্যে ছিলেন। বিস্ফোরণের শব্দে চমকে ওঠেন তাঁরা। এলাকায় প্রবল আতঙ্কের সৃষ্টি হয়। খবর দেওয়া হয় পুলিশে।    

[আরও পড়ুন: দেখ কেমন লাগে! ‘বয়কট পাঠান গ্যাং’কে ছবি দেখার আমন্ত্রণ পরিচালক সিদ্ধার্থ আনন্দের]

বিস্ফোরণের সময় ঘটনাস্থলে কেউ ছিল কিনা তা এখনও পর্যন্ত জানা যায়। কোনও হতাহতর খবর মেলেনি।  তবে জানা গিয়েছে, যেখানে সানি লিওনির ফ্যাশন শো হওয়ার কথা ছিল সেখান থেকে মাত্র ১০০ মিটার দূরেই বিস্ফোরণটি হয়েছে। অর্থাৎ সানির আগমনের প্রস্তুতির মাঝেই এই দুর্ঘটনা ঘটে।  আর তা নিয়ে অনেকেই চিন্তা জাহির করেছেন।

বিস্ফোরণে কোনও রাসায়নিক ব্যবহার করা হয়েছিল কিনা। কোনও ডিভাইস বা গ্রেনেড ব্যবহার করা হয়েছিল কিনা, সেই সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।  কিন্তু এমন পরিস্থিতিতে সানির নিরাপত্তা নিয়ে তাঁর অনুরাগীরা প্রশ্ন তুলেছেন। তবে শোনা গিয়েছে, সানি লিওনের সুরক্ষার সবরকম ব্যবস্থা রাখা হচ্ছে মণিপুর পুলিশের পক্ষ থেকে। বিস্ফোরণের ঘটনার পর এলাকার নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে। যাতে আর কোনও এই ধরনের ঘটনা না ঘটে। কিন্তু কী কারণে এই বিস্ফোরণ? এর নেপথ্যে কে বা কারা রয়েছে? সেই সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। 

[আরও পড়ুন: অতিথিদের জন্য বিশেষ স্পা, জঙ্গল সাফারি, সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে আর কী কী চমক ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার