shono
Advertisement

‘পাঠান’ছবির আসল আয় কত? নেটিজেনের প্রশ্নের মোক্ষম জবাব দিলেন শাহরুখ খান

এমন জবাব কিং খানই দিতে পারেন, বলছেন অনুরাগীরা।
Posted: 07:56 PM Feb 04, 2023Updated: 10:24 AM Feb 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির আগে ‘পাঠান’ (Pathaan) সিনেমার প্রচার সোশ্যাল মিডিয়াতেই সেরে ফেলেছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। আর এক্ষেত্রে তাঁর বড় হাতিয়ার ছিল ‘AskSRK’ প্রশ্নোত্তর পর্ব। যখনই ইচ্ছে হয় তখনই টুইটারে প্রশ্নোত্তর পর্বটি শুরু করে দেন বলিউড বাদশা। এবার ছবি আসল আয় নিয়ে প্রশ্ন উঠতেই দিলেন মোক্ষম উত্তর।

Advertisement

শনিবার শাহরুখ ‘AskSRK’ হ্যাশট্যাগ দিয়ে প্রশ্নোত্তর পর্ব শুরু করতেই নানা মন্তব্য ও প্রশ্ন আসতে থাকে। সময় সুযোগ মতো কিছু প্রশ্নের উত্তর দেন তিনি। এর মধ্যেই একজন লেখেন, “‘পাঠান’ ছবির আসল আয় কত?” উত্তর দিতে দেরি করেননি শাহরুখ। লেখেন, “৫০০০ কোটি ভালবাসা, ৩০০০ কোটি প্রশংসা, ৩২৫০ কোটি আলিঙ্গন… ২ বিলিয়ন হাসিমুখ আর এখনও এর পালা চলছে। তোর অ্যাকাউন্টেন্ট কী বলছে ভাই?”

[আরও পড়ুন: সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের ভিডিও কি এখানেই দেখানো হবে? OTT প্ল্যাটফর্মের পোস্টে জল্পনা]

‘পাঠান’-এর সমালোচনা করতে গিয়ে আরও একজন কড়া জবাব পেয়েছেন। “পাঠান সিনেমার প্রথম ভাগটা ভাল, কিন্তু পরবর্তী পর্ব আশাহত করেছে। আপনার কী মনে হয়?” শাহরুখ খানকে এমনই প্রশ্ন করেছিলেন একজন। রসিকতার ছলেই তাঁকে অভিনেতা লেখেন, “কোনও সমস্যা নেই। যার যার যেমন পছন্দ। সিনেমা হলে পাঠান-এর প্রথম ভাগটা দেখে নিন তারপর এই উইএন্ডে অন্য কোনও সিনেমার শেষ ভাগ দেখে নিন।” এমন জবাব কিং খানই দিতে পারেন, বলছেন অনুরাগীরা।

উল্লেখ্য, নয় দিনে সাতশো কোটির ক্লাবে জায়গা করে নিয়েছে ‘পাঠান’। দশ দিনে ছবির ব্যবসা ৭২৯ কোটি টাকা। যশরাজ ফিল্মসের স্পাই ফিল্মের যুদ্ধে সর্বকালের সেরা শাহরুখের কামব্যাক ছবি। এর আগে সলমন খানের ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মোট ৩১৮.১৯ কোটি টাকা ও ৫৫৯.৮৬ কোটি টাকা আয় করেছিল। হৃতিক রোশন ও টাইগার শ্রফ অভিনীত ‘ওয়ার’ সিনেমার আয় ৪৭৭ কোটি টাকা। আগামী সপ্তাহেই আটশো কোটির ক্লাবে ঢুকে যাবে ‘পাঠান’। এমনটাই ধারণা চলচ্চিত্র বিশেষজ্ঞদের।

[আরও পড়ুন: সানি লিওনের ফ্যাশন শোয়ের আয়োজনের মাঝেই প্রবল বিস্ফোরণ, তীব্র চাঞ্চল্য মণিপুরে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement