shono
Advertisement

কিয়ারার কোন বিষয়টি পছন্দ নয়? বিয়ের আগেই জানিয়ে দিয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা

আগামিকালই নাকি গাঁটছড়া বাঁধছেন তারকা যুগল।
Posted: 10:17 AM Feb 05, 2023Updated: 10:17 AM Feb 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজস্থানে চলছে রাজকীয় বিয়ের আয়োজন। এর মধ্যেই সিদ্ধার্থ মালহোত্রার (Sidharth Malhotra) সাম্প্রতিক এক সাক্ষাৎকারের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে হবু স্ত্রী কিয়ারা আডবাণীকে (Kiara Advani) নিয়ে কথা বলেছেন অভিনেতা। কিয়ারার কোন বিষয়টি তাঁর ভাল লাগে না, তা সরাসরি জানিয়ে দিয়েছেন।

Advertisement

কিছুদিন আগেই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে সিদ্ধার্থের ছবি ‘মিশন মজনু’। তার সাক্ষাৎকার দিতে গিয়েই কিয়ারা সম্পর্কিত প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন সিদ্ধার্থ। অভিনেতার কাছে জানতে চাওয়া হয়েছিল, কিয়ারার কোন বিষয়টি তাঁর অপছন্দ? উত্তরে সিদ্ধার্থ জানান, প্রত্যেকটি সিনেমায় কিয়ারাকে কাঁদতে দেখা যায়। তাঁর চোখে জল দেখতে একদম ভাল লাগে না। সিদ্ধার্থের এই মিষ্টি উত্তরই কিয়ারার প্রতি তাঁর ভালবাসা ব্যক্ত করে, এমনটাই মত নেটিজেনদের।

[আরও পড়ুন: ”পাঠান’ ছবির আসল আয় কত?’ নেটিজেনের প্রশ্নের মোক্ষম জবাব দিলেন শাহরুখ খান]

প্রথমে প্রেম নিয়ে প্রশ্ন করা হলেই হালকা হাসিতে প্রসঙ্গ এড়িয়ে যেতেন সিদ্ধার্থ ও কিয়ারা। শেষে করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ গিয়ে ভালবাসার কথা স্বীকার করেন। তারপর থেকে একাধিকবার একসঙ্গে দেখা গিয়েছে তারকা যুগলকে। শনিবার সকাল সকালই মুম্বই ছেড়ে জয়সালমেরে উড়ে গিয়েছেন কিয়ারা ও সিদ্ধার্থ। সাদামাটা সালোয়ারেই দেখা গিয়েছে সিদ্ধার্থের হবু বউকে। সঙ্গে ছিলেন ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা।

প্রথমে শোনা গিয়েছিল, চণ্ডীগড়ের ‘দি ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসর্টস’-এ বসতে চলেছে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের আসর। শোনা যাচ্ছে, ৪ তারিখ থেকেই নাকি জয়পুরের প্যালেসে বিয়ের নানা অনুষ্ঠান শুরু হয়ে যাবে। শোনা যাচ্ছে, সিদ্ধার্থ ঐতিহ্য মেনে ‘সঙ্গীত’ অনুষ্ঠান রেখেছেন তাঁর বিয়েতে। সেখানে নাচবেন কিয়ারা। সঙ্গে সামিল হবেন আডবাণী এবং সিদ্ধার্থের সদস্যরাও এই নাচে শামিল হবেন। খবর অনুযায়ী, মণীশ মালহোত্রার পোশাকেই সেজে উঠবেন কিয়ারা। সূত্রের খবর সত্যি মানলে, আগামিকালই জয়সলমেরের সূর্যগড় দুর্গে সিদ্ধার্থ-কিয়ারার চার হাত এক হবে।

[আরও পড়ুন: জমজমাট গল্প নিয়ে আসছে ঋতাভরী ও আবিরের ‘ফাটাফাটি’, কবে মুক্তি পাবে এই ছবি? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement