shono
Advertisement

‘ওকে সবাই আশীর্বাদ করো…’, জন্মদিনে ‘মেয়ে’র ছবি পোস্ট করে লিখলেন ইমন চক্রবর্তী

মিষ্টি ছবিটি দেখে মুগ্ধ নেটিজেনরা।
Posted: 12:17 PM Feb 05, 2023Updated: 12:17 PM Feb 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়ের মেয়েবেলার উদযাপন বলে কথা। জন্মদিন তার। তাই একটি ছবি তো শেয়ার করতেই হয়। নিজের মেয়ের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন সংগীতশিল্পী ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। যখন তাকে বাড়িতে নিয়ে এসেছিলেন। শেয়ার করলেন সেই সময়ের ছবি।

Advertisement

মেয়ের নাম বুলবুলি রেখেছেন ইমন। আর সে হচ্ছে ছোট্ট মিষ্টি এক সারমেয়। যাকে নিজের মেয়ের মতোই বড় করে তুলেছেন। যখন বাড়িতে এনেছিলেন। যেন ছোট্ট সাদা লোমওয়ালা পুতুলের মতো ছিল। ইমনের কোলে উঠে হাতের উপর নিশ্চিন্তে মাথা রেখে দিত। সেই ছবিই শেয়ার রবিবার মাঝ রাতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জাতীয় পুরস্কারজয়ী সংগীতশিল্পী লিখেছেন, “বুলবুলির সাথে আমার প্রথম তোলা ছবি। আজ আমার মেয়ের জন্মদিন। ওকে সবাই আশীর্বাদ করো ও যেন সুস্থ থাকে।

[আরও পড়ুন: কিয়ারার কোন বিষয়টি পছন্দ নয়? বিয়ের আগেই জানিয়ে দিয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা]

ইমন ও তাঁর মেয়ের এই মিষ্টি ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা। অনেকেই বুলবুলিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। বুলবুলির পাশাপাশি তার মা ইমনও যেন ভাল থাকে, সেই কামনা করেছেন। কেক, উপহারের পাশাপাশি ভালবাসার ইমোজিও দিয়েছেন কমেন্ট বক্সে। এভাবেই যেন নেটিজেনরা ভারচুয়াল জগতে বুলবুলির জন্মদিনের সেলিব্রেশনে মেতেছেন।

এদিকে ‘বসন্ত উৎসব’-এর প্রস্তুতি শুরু করে দিয়েছেন ইমন ও তাঁর সঙ্গীরা। প্রতিবারই দোলের আগে এই উৎসবের আয়োজন করা হয়। এবারের আয়োজনায় শিল্পীর প্রযোজনা সংস্থা ও সংগীত অ্যাকাডেমি। ১৭ ফেব্রুয়ারি বেলা তিনটে থেকে লিলুয়ার মীরপাড়া পার্ক ময়দানে অনুষ্ঠানটি হবে। ইমন ছাড়াও সেখানে থাকবেন শ্রাবণী সেন, বাবুল সুপ্রিয়, ইন্দ্রনীল সেন, বিক্রম চট্টোপাধ্যায়, বিশ্বনাথ বসু, সায়ন ঘোষের মতো তারকারা। এছাড়াও জি বাংলা সারেগামাপা শোয়ের একাধিক প্রতিযোগীকে দেখা যাবে।

[আরও পড়ুন: ‘পাঠান’ ছবির আসল আয় কত? নেটিজেনের প্রশ্নের মোক্ষম জবাব দিলেন শাহরুখ খান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement