shono
Advertisement

‘সুশান্তের মতো পরিণতি হোক চাই না’, মন্তব্য রাখি সাওয়ান্তের স্বামীর, কী প্রতিক্রিয়া অভিনেত্রীর?

গত বছর আদিল খান দুরানির সঙ্গে নিকাহ করেন রাখি। তা নিয়েও বিস্তর অশান্তি হয়।
Posted: 01:50 PM Feb 05, 2023Updated: 01:50 PM Feb 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) বিবাহ অভিযানে ঘটনার ঘনঘটা। কখনও রাখি নিজের পরিস্থিতির সঙ্গে দিল্লির শ্রদ্ধা ওয়ালকারের খুনের ঘটনার তুলনা করছেন। কখনও আবার তাঁর স্বামী আদিল খান দুরানি নিজেকে প্রয়াত তারকা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তুলনা করছেন। এর মধ্যেই আবার রাখি সংবাদমাধ্যমের সামনে দাবি করছেন আদিল তাঁর জীবনে ফিরে এসেছেন।

Advertisement

গত বছর আদিল খান দুরানির সঙ্গে নিকাহ করেন রাখি। তা নিয়েও বিস্তর অশান্তি হয়। রাখি দাবি করেন, আদিলের জন্য তিনি মুসলিম ধর্ম গ্রহণ করেছেন। কিন্তু স্বামী তাঁকে স্বীকৃতি দিচ্ছেন না। সে ঝামেলা কয়েকদিন পরই মিটে যায়। একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে থাকেন রাখি ও আদিল। কিছুদিন আগেই মাকে হারিয়েছেন রাখি সাওয়ান্ত। সেই সময় তাঁর পাশেই ছিলেন আদিল। কিন্তু এই ঘটনার কয়েকদিন যেতে না যেতেই রাখি অভিযোগ করেন, এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আদিল।

[আরও পড়ুন: ‘ওকে সবাই আশীর্বাদ করো…’, জন্মদিনে ‘মেয়ে’র ছবি পোস্ট করে লিখলেন ইমন চক্রবর্তী]

সংবাদ মাধ্যমের সামনে কাঁদতে কাঁদতে রাখি জানান, আদিল এর আগেও সম্পর্কে জড়িয়েছেন। তাই প্রথমে বিয়ের কথা স্বীকার করতে চাননি। নিজের পরিস্থিতির সঙ্গে দিল্লির শ্রদ্ধা ওয়ালকারের খুনের ঘটনার তুলনা করে রাখি বলেন, তিনি শেষ পর্যন্ত ফ্রিজ কাণ্ডের পরিণতি চান না। রাখির এই মন্তব্যের প্রতিক্রিয়া দিতে গিয়েই আদিল জানান, তিনি কিছু বলছেন না মানে এই নয় যে যাবতীয় দোষ তাঁর। শুধুমাত্র নিজের ধর্ম ও মহিলাদের সম্মান করেন বলেই তিনি মুখ খুলছেন না।

এরপর আদিল বলেন, “যেভাবে রাখি ফ্রিজ কাণ্ডের পরিণতি চান না, সেভাবে তিনিও সুশান্ত সিং রাজপুতের পরিণতি চান না”। এদিকে আবার রাখি শর্ত দিয়েছিলেন, আদিল নিজের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছেড়ে তাঁর কাছে ফিরে এলে তিনি সমস্ত কিছু ভুলে যাবেন। সম্প্রতি এক ভিডিওতে আবার এও দাবি করেছেন, স্বামী তাঁর কাছে ফিরে এসেছেন। তাহলে তিক্ততার অবসান হল? না এ শুধু রাখিরই দাবি? এমন নানা প্রশ্ন উঠছে।

[আরও পড়ুন: কিয়ারার কোন বিষয়টি পছন্দ নয়? বিয়ের আগেই জানিয়ে দিয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement