shono
Advertisement

ভোটে হারায় ‘জিরো’বলে কটাক্ষ বাংলাদেশের মন্ত্রীর, কড়া জবাব দিলেন হিরো আলম

ফের নির্বাচনের দাবিও জানিয়েছেন আলম।
Posted: 04:09 PM Feb 05, 2023Updated: 04:09 PM Feb 05, 2023

সুকুমার সরকার, ঢাকা: হিরো আলম (Hero Alom) জিরো হয়ে গিয়েছে। বাংলাদেশের সোশ্যাল মিডিয়া তারকা ভোটে হারার পর এমনই মন্তব্য করেছিলেন সেদেশের সেতুমন্ত্রী তথা আওয়ামি লিগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তাঁকে কড়া জবাব দিলেন আলম। সাংবাদিকদের মুখোমুখি হয়ে বললেন, “আমাকে কেউ কখনও জিরো করতে পারে না। যারা হিরোকে জিরো বানাতে চায় তারাই মনে করবেন জিরো হয়ে গিয়েছে।” হিরো হিরোই থাকে বলে মনে করেন তিনি।

Advertisement

সদ্য অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদের উপনির্বাচনে প্রার্থী হন আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। তাতেই শাসকদল আওয়ামি লিগের নেতৃত্বাধীন ১৪ দলীয় মহাজোটের প্রার্থী একেএম রেজাউল করিম তানসেনের কাছে মাত্র ৮৩৪ ভোটের ব্যবধানে হেরে যান হিরো আলম। এর বিরুদ্ধে তিনি সোচ্চার হয়েছেন। ইতিমধ্যেই পুনরায় নির্বাচনের দাবি জানিয়েছেন। তা না মানা হলে আদালতে যাওয়ারও হুঁশিয়ারি দিয়েছেন। এর মাঝেই ওবায়দুল কাদেরের মন্তব্যের জবাব দেন তিনি।

[আরও পড়ুন: ‘ওকে সবাই আশীর্বাদ করো…’, জন্মদিনে ‘মেয়ে’র ছবি পোস্ট করে লিখলেন ইমন চক্রবর্তী]

নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে আলম বলেন, “আপনারা জানেন, আমি আগে থেকেই বলেছিলাম, বগুড়া-৪ আসনে ভোট সুষ্ঠু হয়েছে। কোনও কেন্দ্র থেকে আমার এজেন্ট বের করেও দেওয়া হয়নি। কাহালুতে ৬৩টি কেন্দ্রে প্রায় দুই হাজার ৫০০ ভোটে এগিয়ে ছিলাম। নন্দীগ্রামে ৪৯টি কেন্দ্রের মধ্যে ১ থেকে ৩৯টি কেন্দ্রের ফল একে একে ঘোষণা করা হয়। তারপর আর ফল ঘোষণা না করে সরাসরি মশাল প্রতীককে বিজয়ী ঘোষণা করা হয়। ৮৩৪ ভোটে যে আমাকে ফেল দেখানো হয়েছে, আমাকে কীভাবে ফেল দেখানো যায়, সেই চিন্তা করতে করতেই দুই ঘণ্টা পেরিয়ে গেছে।”

প্রধানমন্ত্রীর উদ্দেশে হিরো আলম বলেন, “বাংলাদেশের সবার বিচার তো আপনি করেন। আমি আপনার কাছে বিচার দিলাম। আমার ভোট সুষ্ঠুমতো হল, কিন্তু ভোটের ফলাফল সুষ্ঠমতো রায় দেওয়া হলো না কেন? এর বিচার চাই।” পুরো পরিকল্পনা ও চক্রান্ত করে তাঁকে আক্রমণ করা হয়েছে এমনই অভিযোগ জানান আলম। নিজের হার কিছুতেই মানতে রাজি নন তিনি।

ওবায়দুল কাদেরের বক্তব্যের প্রসঙ্গ টেনে লাইভে তিনি বলেন, “ওবায়দুল কাদের স্যার বলেছেন, হিরো আলম পার্লামেন্টে গেলে নাকি পার্লামেন্ট ছোট হবে। আমি যদি পার্লামেন্টে গেলে পার্লামেন্ট ছোট করা হয় তবে যখন মনোনয়ন কিনছি, তখন কিন্তু আপনাদের বলা উচিত ছিল। হিরো আলমের কাছে যেন মনোনয়ন বিক্রি করা না হয়। আপনারাই বলেছেন, গণতান্ত্রিক দেশ, সবাই নির্বাচন করতে পারবে। সবার যদি নির্বাচন করার কথা আইনে থাকে, তাহলে আমি ভোটে দাঁড়ালে সংসদ ছোট হবে কেন? তাহলে সংসদ সদস্য হওয়ার যোগ্যতা নিয়ে আইন করতে হবে?”

[আরও পড়ুন: ঐন্দ্রিলা নেই, পুরনো ভিডিও শেয়ার করে ‘বুনু’র জন্মদিন উদযাপন করলেন দিদি ঐশ্বর্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement