shono
Advertisement

‘পাঠান’জ্বরে কাবু লন্ডন থেকে নিউ ইয়র্ক, ভক্তদের উন্মাদনায় আপ্লুত শাহরুখ, জানালেন ধন্যবাদ

হাজার কোটি টাকার ক্লাবে শাহরুখের 'পাঠান'।
Posted: 04:17 PM Feb 07, 2023Updated: 04:17 PM Feb 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বজুড়ে পাঠান ঝড়। ইতিমধ্যেই বক্স অফিসে নিরিখে হাজার কোটি টাকার ব্যবসা করে ফেলেছে পাঠান। মুম্বই থেকে মেলবর্ন, আহমেদাবাদ থেকে আমেরিকা বিশ্ব দরবারে শাহরুখের ক্যামব্যাক ছবি নিয়ে শোরগোল। ফ্যানদের এমন উন্মাদান দেখে আপ্লুত শাহরুখও। তাই তো টুইটারে ফ্যানদের উন্মাদনা পোস্ট করে সবাইকে ধন্যবাদ জানালেন শাহরুখ।

Advertisement

টুইটারে শাহরুখ সম্প্রতি কয়েকটি ছবি, ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে লন্ডনে শাহরুখ অনুরাগীরা ‘পাঠান’ স্পেশাল টিশার্ট ও হুডিতে সেজে উঠেছেন। শুধু তাই নয়, শাহরুখের আরেকটি টুইটে দেখা যায়, নিউ ইয়র্কের মাটিতে কীভাবে ‘পাঠান’ ঝড় অব্যাহত।

[আরও পড়ুন: ‘মেদবহুল শরীরের জন্য বহু কুকথা শুনেছি!’ বলিউডে বডি শেমিং নিয়ে মুখ খুললেন রবিনা ট্যান্ডন ]

অন্যদিকে, ‘পাঠান’ (Pathaan) মুক্তির আগে থেকেই ‘রেশরম রং‘ গানটির ভিডিও নিয়ে তুমুল বিতর্ক তৈরি হয়। দীপিকা পাড়ুকোনের গেরুয়া বিকিনির বিরোধিতায় সরব হয় একাধিক হিন্দু সংগঠন থেকে বিজেপি নেতারা। এমনকী কিং খানের ছবি বয়কটেরও ডাক ওঠে। কিন্তু যাবতীয় বিতর্কে জল ঢেলে হিন্দি ছবির জগতে নয়া ইতিহাস রচনা করে ‘পাঠান’। ছবি মুক্তির পরে অবশ্য দেখা যায়, গানটির ওই দৃশ্যটিতে কাটছাঁট করা হয়েছে। এবার আদিত্যনাথের মুখে শোনা গেল ‘রেশরম রং’ প্রসঙ্গ। তাঁর দাবি, স্ক্রিনে কী দেখানো হচ্ছে, সে বিষয়ে পরিচালকের আরও সতর্ক হওয়া উচিত।

[আরও পড়ুন: সমু্দ্রের ধারে বিলাসবহুল বাংলো, জানেন সিদ্ধার্থ-কিয়ারার নতুন বাড়ির দাম কত?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement