shono
Advertisement

বধূবেশে অপরূপ কিয়ারা, ঘোড়ায় চড়ে এলেন সিদ্ধার্থ! রাজস্থানের দুর্গে চার হাত এক যুগলের

বিয়ের আসরে নেচে মাতালেন করণ জোহর।
Posted: 09:13 PM Feb 07, 2023Updated: 09:13 PM Feb 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে হওয়ার কথা ছিল সোমবার, ৬ ফেব্রুয়ারি। কিন্তু সেই দিন ব্যাচেলার পার্টি করার পর জাদুময় জয়সলমেরের (Jaisalmer) সূর্যগড় প্যালেসে চার হাত এক হল সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) আর কিয়ারা আডবাণীর (Kiara Advani)। সংবাদ সংস্থা এএনআই এমনটাই জানিয়েছে।

Advertisement

গত কয়েক বছরে বিরুষ্কা থেকে ভিক্যাট, নানা তারকা জুটির দাম্পত্যের ইনিংসের সূচনার সাক্ষী থেকেছে বিনোদন দুনিয়া। সেই তালিকারই সাম্প্রতিক সংযোজন এই কিয়ারা-সিদ্ধার্থ। তবে তাঁদের প্রেমের মতোই বিয়েটাও হল কার্যত গোপনেই। একেবারেই ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও আত্মীয়দের সামনেই জীবনের নতুন ইনিংস শুরু করলেন তাঁরা।

[আরও পড়ুন: ‘পাঠান’-এর নজরে এবার ‘কেজিএফ ২’, দুরন্ত দৌড়ে শাহরুখের ব্লকবাস্টার]

কেমন ছিল বিয়ের আসর? জানা যাচ্ছে, কনের পরনে ছিল গোলাপি লেহেঙ্গা। সিদ্ধার্থ পরেছিলেন সাদা পোশাক। নয়াদিল্লি থেকে একটি ব্যান্ডকে নিয়ে আসা হয় বাজনা বাজানোর জন্য। সিদ্ধার্থ বিয়ের আসরে অবতীর্ণ হন ঘোড়ায় চড়ে, একেবারে প্রথা মেনে। বিয়ের আগে মেহেন্দি, সংগীত ও হলদির মতো অনুষ্ঠানও হয়েছিল। শোনা যাচ্ছে, বিয়ের আসরে নেচে মাত করে দেন করণ জোহর। তারকা পরিচালক দু’জনেরই কেরিয়ারের মেন্টর এবং বিশেষ বন্ধু। এই বিশেষ দিনে তিনি তাই সবিশেষ ভূমিকায়।

শোনা যায় ‘শেরশাহ’ ছবির শুটিং করার সময়ই নাকি প্রেমে পড়েছিলেন তারকা যুগল। যদিও প্রথমে প্রেম নিয়ে প্রশ্ন করা হলেই হালকা হাসিতে প্রসঙ্গ এড়িয়ে যেতেন সিদ্ধার্থ ও কিয়ারা। শেষে করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ গিয়ে ভালবাসার কথা স্বীকার করেন। তারপর থেকে একাধিকবার একসঙ্গে দেখা গিয়েছে তারকা যুগলকে। শোনা গিয়েছে, নিজেদের এই সম্পর্ককে পরবর্তী ধাপে নিয়ে যেতে চলেছেন কিয়ারা ও সিদ্ধার্থ। অবশেষে সব গুঞ্জন শেষে এক হল চারহাত। অনস্ক্রিনের নায়ক নায়িকা বাস্তব জীবনেও হয়ে উঠলেন পরস্পরের হাসিকান্নার সাথী।

[আরও পড়ুন: স্বামীর বিরুদ্ধে টাকা চুরির অভিযোগ রাখি সাওয়ান্তের, গ্রেপ্তার আদিল খান!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement