shono
Advertisement

শাহরুখকে ‘ভ্যালেন্টাইনস ডে’র সঙ্গী হওয়ার প্রস্তাব তরুণীর, কী পরামর্শ রোম্যান্স কিংয়ের?

'AskSRK' পর্বেই শাহরুখকে প্রস্তাবটি দেন তরুণী। তারপর...
Posted: 12:10 PM Feb 08, 2023Updated: 12:13 PM Feb 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোম্যান্স কিং তিনি। চোখের জাদুতে নায়িকাদের মন জয় করে নেন। এখন তো আবার সুঠাম চেহারা নিয়ে হয়েছেন ‘পাঠান’। তাতেই মুগ্ধ সারা বিশ্ব। এহেন শাহরুখ খানকেই (Shah Rukh Khan) ভ্যালেন্টাইনস ডে-তে সঙ্গী হিসেবে চান তরুণী। সেকথা জানান সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়াতেই এই প্রস্তাবের জবাব দিয়েছেন শাহরুখ। 

Advertisement

‘পাঠান’ মুক্তির আগে থেকে নিয়মিত ‘AskSRK’ পর্ব করছেন শাহরুখ। এর মাধ্যমে সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন তিনি। ছবির মুক্তির পরও এই পালা চলছে।  আচমকা সোশ্যাল মিডিয়ায় প্রশ্নোত্তর পর্ব শুরু করে দেন শাহরুখ। অনেকের প্রশ্নের উত্তর দেন। এর মধ্যেই এক তরুণী  ‘AskSRK’ হ্যাশট্যাগ দিয়ে ও শাহরুখ খানকে ট্যাগ করে তাঁকে ভ্যালেন্টাইনস ডে-র সঙ্গী হওয়ার প্রস্তাব দেন। 

[আরও পড়ুন: ‘সারেগামাপা’র যুগ্ম চ্যাম্পিয়ন নিয়ে বিতর্ক, উঠল স্বজনপোষণের অভিযোগ]

টুইটারে তরুণী লিখেছিলেন, “বিয়ের প্রস্তাব দিচ্ছি না তবে আপনি কি আমার ভ্যালেন্টাইনস ডে-র সঙ্গী হবেন?” এর জবাবেই শাহরুখ লেখেন, “সঙ্গী হিসেবে আমি কিন্তু খুব বোরিং…তার চেয়ে বরং কোনও ভাল, স্মার্ট বেছে নাও আর তাঁর সঙ্গে সিনেমা হলে পাঠান দেখতে চলে যাও।”

মঙ্গলবার পর্যন্ত সারা বিশ্বে ৮৪৯ কোটি টাকার ব্যবসা করেছে ‘পাঠান’ (Pathaan)। দেশে শাহরুখের ছবির আয় ৪৩৮.৪৫ কোটি টাকা। আর তাতেই ‘কেজিএফ- চ্যাপ্টার ২’-র রেকর্ড ভেঙে ফেলেছে শাহরুখের ছবি। কন্নড় তারকা যশের ছবির হিন্দি সংস্করণের রোজগার ৪৩৪.৭০ কোটি।  এবার তাহলে ‘পাঠান’-এর সামনে শুধুই প্রভাসের ‘বাহুবলী’।

[আরও পড়ুন: চুম্বনে হল ভালবাসার অঙ্গীকার, সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের ছবিতে ফিরল ‘শেরশাহ’র স্মৃতি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement