shono
Advertisement

গ্রেপ্তার স্বামী, থানার সামনেই অজ্ঞান রাখি সাওয়ান্ত, বাঁধল হুলুস্থুল কাণ্ড

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে রাখির জ্ঞান হারানোর ভিডিও।
Posted: 12:57 PM Feb 08, 2023Updated: 12:57 PM Feb 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) বিয়ে নিয়ে একের পর এক ঘটনা ঘটেই চলেছে। এবার যে থানায় স্বামীকে গ্রেপ্তার করে রাখা হয়েছে তার সামনেই অজ্ঞান হয়ে গেলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।

Advertisement

গত বছর আদিল খান দুরানির সঙ্গে নিকাহ করেন রাখি। তা নিয়ে বিস্তর অশান্তি হয়। রাখি দাবি করেন, আদিলের জন্য তিনি মুসলিম ধর্ম গ্রহণ করেছেন। কিন্তু স্বামী তাঁকে স্বীকৃতি দিচ্ছেন না। সে ঝামেলা কয়েকদিন পরই মিটে যায়। একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে থাকেন রাখি ও আদিল। কিছুদিন আগেই মাকে হারিয়েছেন রাখি সাওয়ান্ত। সেই সময় তাঁর পাশেই ছিলেন আদিল। কিন্তু এই ঘটনার কয়েকদিন যেতে না যেতেই রাখি অভিযোগ করেন, এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আদিল।

[আরও পড়ুন: শাহরুখকে ‘ভ্যালেন্টাইনস ডে’র সঙ্গী হওয়ার প্রস্তাব তরুণীর, কী পরামর্শ রোম্যান্স কিংয়ের?]

এই ঘটনার পর রাখি ও আদিলের মিটমাটের খবর শোনা গিয়েছিল। কিন্তু আবার রাখি অভিযোগ করেন আদিলের একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক ছিল। আদিলের বিরুদ্ধে ঘরোয়া হিংসার পাশাপাশি টাকা চুরির অভিযোগও আনেন রাখি। তাঁর অভিযোগের জেরেই আদিলকে গ্রেপ্তার করে মুম্বইয়ের ওশিওয়াড়া থানায় নিয়ে যাওয়া হয়। মঙ্গলবার সেই থানার বাইরেই সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন রাখি। কিন্তু কিছু বলার আগেই তিনি অজ্ঞান হয়ে যান। উপস্থিত মানুষজনই তাঁকে তুলে ধরে গাড়িতে তুলে দেন।

এর আগে রাখি জানিয়েছিলেন, অন্যায় করার পরই ক্ষমা চাওয়ার নাটক করতেন আদিল। তিনিও ক্ষমা করে দিতেন। কারণ এটি তাঁর দ্বিতীয় বিয়ে। ফলে কিছু হলে সমাজ ও মিডিয়া তাঁকেই দোষারোপ করবে, এই ভয় পেয়েছিলেন তিনি। কিন্তু আর তাঁর পক্ষে আদিলকে ক্ষমা করা সম্ভব নয় বলেই জানিয়েছিলেন আদিল। রাখি জানান, মা হতে চেয়েছিলেন তিনি। কিন্তু আদিল সমস্ত কিছু শেষ করে দেন।

[আরও পড়ুন: ‘সারেগামাপা’র যুগ্ম চ্যাম্পিয়ন নিয়ে বিতর্ক, উঠল স্বজনপোষণের অভিযোগ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement