shono
Advertisement

‘আপনার ফি কত?’হোয়াটসঅ্যাপে রূপাঞ্জনাকে কুপ্রস্তাব, সোশ্যাল মিডিয়ায় গর্জে উঠলেন বিজেপি নেত্রী

ঠিক কী ঘটেছে?
Posted: 05:26 PM Feb 08, 2023Updated: 05:40 PM Feb 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হোয়াটসঅ্য়াপে কুপ্রস্তাব পেলেন টলিউড অভিনেত্রী ও বিজেপি নেত্রী রূপাঞ্জনা মিত্র। ফেসবুকে সেই ঘটনার বিবরণ তুলে ধরে ক্ষোভপ্রকাশ করলেন রূপাঞ্জনা। নেটিজেনদের কাছে জানতে চাইলেন, ঠিক কী করা উচিত এমন ব্যক্তির সঙ্গে। রূপাঞ্জনা ফেসবুকে হোয়াটসঅ্য়াপের পুরো চ্যাটের স্ক্রিনশট শেয়ার করে লিখলেন, ‘বেশ কয়েক বছর ধরে উপেক্ষা করেও এই ধরনের অসুস্থ মানসিকতার লোকেদের মধ্যে কোনও পার্থক্য আসেনি। যারা শুধুই নারীকে পন্য হিসেবে মনে করে। সমাজও এই ধরনের চাহিদা পূরণ করে।’

Advertisement

তা ঠিক কী ঘটেছে?

সোশ্যাল মিডিয়ায় রূপঞ্জনা লিখলেন, মেইল আসে ইনস্টাগ্রামে দেওয়া মেইল অ্যাড্রেসে। কাজ সংক্রান্ত প্রশ্নের জবাবে নিজের ফোন নম্বর দেন তিনি সরাসরি যোগাযোগ করার জন্য। এরপরই ওই ব্যক্তি তাঁকে হোয়াটসঅ্যাপে ম্যাসেজ করে। আর সেখানেই সোজাসুজি জানতে চাওয়া হয় তাঁর ‘ফি’ কত। এমনকী ওই ব্যক্তি সরাসরি বলেন তাঁর ক্লায়েন্ট চায় দেখা করতে এবং সময় কাটাতে। রূপাঞ্জনা এরপরও আরও বেশি প্রশ্ন করতে থাকেন, কেন হবে এই সাক্ষাৎ? কী কাজ? যার জবাব সরাসরি না এলেও বারবার দেখা করার কথা বলা হতে থাকে। ওই ব্যক্তি আরও জানান তাঁর ক্লায়েন্ট বিনোদন জগতের কেউ নন, বরং এক ব্যবসায়ী। বাঙালি ব্যবসায়ী।

[আরও পড়ুন: শাহরুখকে ‘ভ্যালেন্টাইনস ডে’র সঙ্গী হওয়ার প্রস্তাব তরুণীর, কী পরামর্শ রোম্যান্স কিংয়ের?]

এরপরেই হোয়াটসঅ্য়াপেই কড়া জবাব দেন রূপাঞ্জনা, স্পষ্ট জানান তিনি ভুল জায়গায় এসব করেছেন। বাঙালি ব্যবসায়ীকে তিনি খুঁজে বার করবেনই। এই গোটা ঘটনাই ফেসবুকে তুলে ধরেন রূপাঞ্জনা।

[আরও পড়ুন: গ্রেপ্তার স্বামী, থানার সামনেই অজ্ঞান রাখি সাওয়ান্ত, বাঁধল হুলুস্থুল কাণ্ড]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement