shono
Advertisement

বিয়ের পর প্রথম প্রকাশ্যে কিয়ারা-সিদ্ধার্থ, জয়পুর থেকে সোজা কোথায় গেলেন নবদম্পতি?

‘শেরশাহ’ ছবির শুটিং করার সময়ই নাকি প্রেমে পড়েছিলেন তারকা যুগল।
Posted: 07:26 PM Feb 08, 2023Updated: 10:44 PM Feb 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের ছবি প্রকাশ্য়ে আসতেই আপ্লুত অনুরাগীরা। কিয়ারার নো মেকআপ লুক দেখে অভিনেত্রীর রূপের প্রশংসায় পঞ্চমুখ সবাই। হালকা সাজে তাক লাগিয়েছেন বলিউডের এই নবদম্পতি। আর এবার বিয়ের পর প্রকাশ্য়ে এলেন বলিউডের কিয়া-সিদ। কালো রঙের সাদামাটা পোশাকে দেখা গেল কিয়ারাকে। হাত জুড়ে মেহেন্দি। অন্যদিকে সিদের পরনে ছিল চকোলেট রঙের লেদার জ্যাকেট। জয়পুরের বিমানবন্দরে দেখা গেল বলিউডের নতুন দম্পতিকে। কোথায় চললেন তাঁরা?

Advertisement

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বিয়ের পর এখনই তাঁরা মুম্বইয়ে উড়ে যাচ্ছেন না। তার বদলে দিল্লিতে যাবেন তাঁরা। দিল্লিতে সিদ্ধার্থের আদি বাড়ি। সেখানেই কিছু আচার অনুষ্ঠানের পরে মুম্বইয়ে রওনা দেবেন কিয়া (Kiara Advani) ও সিদ। ১২ ফেব্রুয়ারি মুম্বইয়ে রিসেপশন হওয়ার কথা।

দিল্লিতে পৌঁছেই পোশাক বদল৷লাল রঙের ঝলমলে পোশাকে সেজে উঠলেন কিয়ারা ও সিদ৷ কিয়ারার হাতে হাত রেখে পোজ দিলেন সিদ৷

[আরও পড়ুন: ‘আপনার ফি কত?’ হোয়াটসঅ্যাপে রূপাঞ্জনাকে কুপ্রস্তাব, সোশ্যাল মিডিয়ায় গর্জে উঠলেন বিজেপি নেত্রী ]

কেমন ছিল বিয়ের আসর?  কনের পরনে ছিল গোলাপি লেহেঙ্গা। সিদ্ধার্থ পরেছিলেন ধূসর রঙের পোশাক। নয়াদিল্লি থেকে একটি ব্যান্ডকে নিয়ে আসা হয় বাজনা বাজানোর জন্য। সিদ্ধার্থ বিয়ের আসরে অবতীর্ণ হন ঘোড়ায় চড়ে, একেবারে প্রথা মেনে। বিয়ের আগে মেহেন্দি, সংগীত ও হলদির মতো অনুষ্ঠানও হয়েছিল। শোনা যাচ্ছে, বিয়ের আসরে নেচে মাত করে দেন করণ জোহর। তারকা পরিচালক দু’জনেরই কেরিয়ারের মেন্টর এবং বিশেষ বন্ধু। এই বিশেষ দিনে তিনি তাই সবিশেষ ভূমিকায়।

শোনা যায় ‘শেরশাহ’ ছবির শুটিং করার সময়ই নাকি প্রেমে পড়েছিলেন তারকা যুগল। যদিও প্রথমে প্রেম নিয়ে প্রশ্ন করা হলেই হালকা হাসিতে প্রসঙ্গ এড়িয়ে যেতেন সিদ্ধার্থ ও কিয়ারা। শেষে করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ গিয়ে ভালবাসার কথা স্বীকার করেন। তারপর থেকে একাধিকবার একসঙ্গে দেখা গিয়েছে তারকা যুগলকে। শোনা গিয়েছে, নিজেদের এই সম্পর্ককে পরবর্তী ধাপে নিয়ে যেতে চলেছেন কিয়ারা ও সিদ্ধার্থ। অবশেষে সব গুঞ্জন শেষে এক হল চারহাত। অনস্ক্রিনের নায়ক নায়িকা বাস্তব জীবনেও হয়ে উঠলেন পরস্পরের হাসিকান্নার সাথী।

[আরও পড়ুন: গ্রেপ্তার স্বামী, থানার সামনেই অজ্ঞান রাখি সাওয়ান্ত, বাঁধল হুলুস্থুল কাণ্ড]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement