shono
Advertisement

এবার জানা গেল কেন বিয়ে করেননি সলমন খান!!!

নিজেই সলমন দিলেন উত্তর। বিশ্বাস না হলে ভিডিওটি দেখে নিন। The post এবার জানা গেল কেন বিয়ে করেননি সলমন খান!!! appeared first on Sangbad Pratidin.
Posted: 05:33 PM Aug 19, 2017Updated: 04:54 PM Jul 31, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু আর খবর বা গসিপে আটকে নেই ব্যাপারটা। সিনেমার পর্দাতেও এ খবর নিয়ে ভরা কোর্টে সওয়ালও করেছেন অক্ষয় কুমার। সারাদেশ জানতে চায়, কবে বিয়ে করছেন সলমন খান? আদৌ কি আর বিয়ে করবেন তিনি! কে না জানতে চায় সলমনের লাভ লাইফ নিয়ে। কোনও এক নারীর সঙ্গে তাঁকে দেখা গেলেই শুরু হয়ে যায় জল্পনা। তাহলে এঁনার প্রেমেই কি হাবুডুবু খাচ্ছেন সল্লু মিঞা? তাহলে কি এবছরই বসছেন বিয়ের পিঁড়িতে? কিছুদিন আগেই শোনা যায়, সলমনের বিয়ে হতে চলেছে এবছরের শেষে, ১৮ নভেম্বর। কিন্তু সে জল্পনাতেও জল ঢেলেছেন তিনি নিজেই। কিন্তু এতদিনে জানা গেল কেন বিয়ে করছেন না বলিউডের এই মোস্ট এলিজেবল ব্যাচেলর।

Advertisement

[বিকিনিতে সৈকতে উষ্ণতা ছড়ালেন আরও এক তারকা-কন্যা]

খুব শীঘ্রই আসতে চলেছে ছোটপর্দার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস সিজন ইলেভেন’। আবারও সঞ্চালকের আসনে সলমন খান। এবছরের থিম প্রতিবেশী। শুক্রবার প্রকাশিত হল এই শো-এর প্রথম টিজার। আর সেই টিজারেও সলমনকে বিয়ে করে নেওয়ার পরামর্শ দিচ্ছে তাঁর প্রতিবেশী। কিন্তু সলমনের সাফ জবাব এখনও তাঁর বিয়ের সময় হয়নি। বিয়ে করার কোন তাড়াও নেই তাঁর। টিজারে প্রথমেই দেখা যায় সলমন সিঙ্গল। নিজেই নিজের সমস্ত কাজ করে নিচ্ছেন তিনি। আর সেখান থেকেই ঘটছে যাবতীয় বিপত্তি। বিপত্তি থেকে মুক্তি পেতে সলমনকে বিয়ে করে নিতে বলছেন প্রতিবেশী বৌদি। তবে সলমন কিছুতেই রাজি নন।

 

তবে সলমন রাজি হন আর নাই হন এই ভিডিও থেকে একটা তথ্য পরিষ্কার। বিগ বসের এই নয়া মরশুমে কেবল ঘরের লোকেদের মধ্যে প্রেম, ঝগড়া, মারপিট হবে না, এবার ঘরে এক্সট্রা মশালা জোগাবেন বাইরে কিছু প্রতিবেশীও।

[মুক্তির অষ্টম দিনেই ‘টয়লেট এক প্রেম কথা’র সিক্যুয়েল ঘোষণা টুইঙ্কেলের]

The post এবার জানা গেল কেন বিয়ে করেননি সলমন খান!!! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement