shono
Advertisement

স্বামী আদিল জেলবন্দি, কাউকে না পেয়ে উরফিকেই চুমু রাখি সাওয়ান্তের! ভিডিও ভাইরাল

এই ভিডিও দেখে হতবাক রাখির অনুরাগীরা।
Posted: 08:50 PM Mar 13, 2023Updated: 08:50 PM Mar 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একে উরফিতে রক্ষে নেই সঙ্গে রাখি দোসর! হ্য়াঁ, সম্প্রতি এমনটিই ঘটল মুম্বইয়ের এক ফিল্মি পার্টিতে। যেখানে ক্য়ামেরার সামনে বলিপাড়ার দুই কন্ট্রোভার্সি কুইন একে অপরকে ভালবাসায় ভরালেন। এমনকী, সুযোগ পেয়ে উরফির গালে চকাস করে চুমুও খেলেন রাখি! আর সেই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আপাতত জেলবন্দি রাখির স্বামী আদিল। রাখির সংসার সংগ্রামে রোজই নতুন টুইস্ট। অন্যদিকে, আজব আজব পোশাক পরে রোজই হইচই ফেলে দিচ্ছেন সোশ্যাল মিডিয়া সেনসেশন উরফি জাভেদ। তাই এই বিতর্ক জুটি কাণ্ড কিন্তু দারুণ হিট সোশ্যাল মিডিয়ায়।

এই যেমন ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে উরফির গালে চুমু খেতে খেতে রাখি বলছেন, আদিলকে মিস করছি, উরফির গালে চুমু।

[আরও পড়ুন: মেহেন্দিতে গেরুয়া পোশাক, বিয়েতে লাল বেনারসি, দিল্লিতে জমজমাট স্বরা-ফাহাদের বিয়ে, দেখুন ছবি]

স্বামী আদিলের সঙ্গে রাখির সম্পর্ক বহু আগেই বিগড়েছে। তাঁদের সংসারের গল্পে নানারকম টুইস্ট। কখনও ঝগড়া, কখনও প্রেম, কখনও বদলা। সব মিলিয়ে রাখির জীবন কিন্তু সিনেমার থেকে কিছু কম নয়। রাখিও সেটা জানেন আর তাই তো এবার নিজের জীবনকে রুপোলি পর্দায় আনতে চলেছেন রাখি। হ্যাঁ, ঠিকই পড়েছেন রাখির জীবন নিয়েই এবার তৈরি হতে চলেছে সিনেমা। আর জানেন রাখির এই বায়োপিক তৈরি করছেন কে? এখানেও রয়েছে চমক।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। আদিলের সঙ্গে নানা ঝামেলায় জর্জড়িত রাখি। কিন্তু এরই মাঝে নিজের কেরিয়ারকে নতুন দিশা দিতে চলেছেন বলিউডের ড্রামা কুইন। জানা গিয়েছে, রাখি এবার নিজের জীবন নিয়ে তৈরি করতে চলেছেন বায়োপিক। আর এই ছবি নাকি নিজেই পরিচালনা করবেন রাখি। ঠিক হয়ে গিয়েছে ছবির নামও। রাখিই নাকি এই বায়োপিকের নাম দিয়েছেন ‘রাউডি রাখি’!

 

[আরও পড়ুন: ‘RRR’কে বলিউড সিনেমা বলায় বিপত্তি, নেটিজেনদের রোষানলে অস্কারের সঞ্চালক জিমি ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার