shono
Advertisement

‘এই সপ্তাহেই তো দেখা করার কথা ছিল!’বাকরুদ্ধ প্রদীপ সরকারের ‘মরদানি’

প্রদীপ সরকারের 'লাগা চুনরি মে দাগ' ও 'মরদানি' ছবিতে অভিনয় করেছিলেন রানি মুখোপাধ্যায়।
Posted: 03:38 PM Mar 24, 2023Updated: 03:40 PM Mar 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক প্রদীপ সরকারের ‘লাগা চুনরি মে দাগ’ ও ‘মরদানি’ ছবিতে অভিনয় করেছিলেন রানি মুখোপাধ্য়ায়। দুটি ছবিতেই প্রশংসিত হন রানি। এমনকী, ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’ ছবি দেখে রানিকে ফোন করে শুভেচ্ছাও জানিয়েছিলেন প্রদীপ সরকার। পরিচালকের মৃত্যুর খবর পেয়ে সে সবই যেন মনে পড়ছে রানির।

Advertisement

রানি মুখোপাধ্যায় জানিয়েছেন, ”কিছুদিন আগেই তো কথা হল দাদার (প্রদীপ সরকার) সঙ্গে আমি তখন অমৃতসরে ছিলাম। স্বর্ণমন্দির দর্শন করতে গিয়েছিলাম। তখন আমার সঙ্গে দাদার কথা হয়। নেটওয়ার্ক খারাপ থাকায় ফেস টাইমে ভিডিও কল করা সম্ভব হয়নি। তারপরই আজ সকালে বউদির ফোন পেলাম, দাদা নেই। যাঁরা প্রদীপদার কাছের মানুষ ছিলেন, তাঁরা জানেন কী হারালাম। প্রদীপদার পরিবারের সঙ্গে দারুণভাবে যুক্ত আমি। বউদিকে কী বলে সান্ত্বনা দেব আমি জানি না। ভাবলে অবাক লাগছে, আমার সঙ্গে এই সপ্তাহেই দেখা হওয়ার কথা ছিল। সত্যি মানুষের জীবন বড়ই অপ্রত্য়াশিত!”

[আরও পড়ুন: ডালভাত, পটলের দোরমা! প্রদীপ সরকারের সঙ্গে ভোজ, বাঙালি আবেগ উসকে স্মৃতিকাতর কঙ্গনা ]

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বৃহস্পতিবার রাত সাড়ে তিনটে নাগাদ শেষ নিশ্বাস ত্যাগ করেন ‘পরিণীতা’ ছবির পরিচালক প্রদীপ সরকার। ডায়ালিসিস চলছিল তাঁর। হঠাৎ করেই দেহে পটাশিয়ামের মাত্রা কমে যায় পরিচালকের। রাত ৩ টে নাগাদ হাসপাতালে ভরতি করা হলে শেষরক্ষা হয়নি।

[আরও পড়ুন: প্রয়াত বলিউডের জনপ্রিয় পরিচালক প্রদীপ সরকার ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement