shono
Advertisement

শরীরের ব্যথা-বেদনা নিয়েই কাজে ফিরলেন অমিতাভ বচ্চন, কী লিখলেন নিজের ব্লগে?

পাঁজরের চোটের পাশাপাশি পায়ের ফোস্কার যন্ত্রণায় জর্জরিত বলিউডের শাহেনশা।
Posted: 06:14 PM Mar 24, 2023Updated: 06:16 PM Mar 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পেশাদারিত্ব কাকে বলে আশি বছর বয়সে তা দেখিয়ে দিলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। শরীরের ব্যথা-বেদনা এখনও কমেনি। এর মধ্যেই কাজ শুরু করে দিলেন বিগ বি। নিজের ব্লগে জানিয়েছেন ফ্লোরে ফেরার কথা।

Advertisement

হায়দরাবাদে ‘প্রজেক্ট K’ সিনেমার অ্যাকশন দৃশ্যের শুটিং চলাকালীন চোট লাগে বিগ বি-র। পাঁজরের তরুণাস্থি ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়। সঙ্গে সঙ্গে শুটিং বাতিল করে বিগ বি-কে হায়দরাবাদের এআইজি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান চোটের জায়গাটি স্ক্যান করা হয়। পরিস্থিতি বুঝে মুম্বই ফিরে আসেন ৮০ বছরের কিংবদন্তি। নিজের ব্লগে জানান, প্রচণ্ড ব্যথা রয়েছে তাঁর শরীরে। খুব প্রয়োজন না হলে চলাফেরা করছেন না। অনুরাগীদেরও জলসার সামনে আসতেও বারণ করেছিলেন।

[আরও পড়ুন: ডালভাত, পটলের দোরমা! প্রদীপ সরকারের সঙ্গে ভোজ, বাঙালি আবেগ উসকে স্মৃতিকাতর কঙ্গনা ]

পাঁজরের এই চোটের মাঝেই আবার কিংবদন্তি অভিনেতার পায়ের কড়ায় ফোস্কা হয়। বিষয়টি জটিল না হলেও প্রবল যন্ত্রণাদায়ক এবং তার জন্য ডাক্তারও ডাকতে হয়েছিল। এই দুই সমস্যা এবং সেই সংক্রান্ত যন্ত্রণা এখনও রয়েছে। কিন্তু কাজই তাঁর প্রিয় অবসরযাপন বলে ব্লগে জানিয়েছেন বিগ বি। তাই তো যন্ত্রণা সহ্য করেই তিনি ফিরেছেন কাজে।

এ বিষয়ে নিজের ব্লগে অমিতাভ লিখেছেন, “সমস্যায় জর্জরিত এই শরীরের যাবতীয় অসুবিধা সত্ত্বেও হয়তো সুস্থ হওয়ার প্রবল ইচ্ছে আর চেষ্টা রয়েছে। যা আমার বৃহত্তর পরিবার ও শুভাকাঙ্খীদের যত্ন আর আরোগ্য কামনার জোরেই সম্ভব হয়েছে। এর জন্য রইল অনন্ত ভালবাসাও ও কৃতজ্ঞতা।”

[আরও পড়ুন: পরিণীতিকে বিয়ে করছেন! সংসদে দাঁড়িয়েই জল্পনা বাড়ালেন আপ নেতা রাঘব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement