shono
Advertisement

দেননি ‘সেট’পরীক্ষা, সমালোচিত দেবলীনা কুমার, ভুল শুধরে দিলেন নয়া পোস্টে

বাবার সাহায্য ছাড়াই 'সেট' পরীক্ষায় প্রথম হয়েছিলেন বলেই জানিয়েছিলেন অভিনেত্রী।
Posted: 08:56 PM Mar 24, 2023Updated: 03:21 PM Mar 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেট পরীক্ষায় বসেছিলেন এবং বাবা দেবাশিস কুমারের সাহায্য ছাড়াই তাতে প্রথম হয়েছিলেন। এমনই পোস্ট করেছিলেন দেবলীনা কুমার (Devlina Kumar)। তাতেই করে বসেন ভুল। যার জেরে শুরু হয়ে যায় সমালোচনা। ভুল বুঝেই নিজের পোস্ট ডিলিট করেন দেবলীনা। পরে ভুল স্বীকার করে ফেসবুকে দেন নতুন পোস্ট।

Advertisement

বর্তমানে নিয়োগ দুর্নীতি নিয়ে সরগরম রাজ্য। রোজই একের পর এক তথ্য সামনে আসছে। ঠিক এই সময়ই দেবলীনা লেখেন, “আট বছর আগের এক ছবি পেলাম। সেট পরীক্ষায় বসেছিলাম এবং প্রথম হয়েছিলাম।” তারপরই আবার অভিনেত্রী লেখেন, “অনলাইনটা বললাম যাতে আবার কিছু মানুষ না ভাবে যে আমার বাবা এটা করিয়ে দিয়েছে। এইগুলো মাঝে মধ্যে খুজে পেলে মনে হয়ে যে অতটাও মূর্খ নই। পেটে একটু হলেও বিদ্যে আছে।” এতেই সমালোচিত হন অভিনেত্রী।

[আরও পড়ুন: আসছে ‘৩ ইডিয়টস’-এর সিক্যুয়েল! করিনার ভিডিওবার্তা বাড়াল জল্পনা]

আজ অবধি ইতিহাসে কখনও SET অর্থাৎ স্টেট্ এলিজিবিলিটি টেস্ট অনলাইনে হয়নি, সেকথা দেবলীনাকে মনে করিয়ে দেওয়া হয়। স্ক্রিনশটে যে ওয়েবসাইট দেখা যাচ্ছে তা রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের নিজস্ব বলেই জানানো হয়। ‘সিলি মিসটেক’ করে ফেলেছেন দেবলীনা সেকথাও জানিয়ে দেওয়া হয়।

এই পোস্টেরই নিচে আবার ‘আপডেট’ শব্দটি লিখে দাবি করা হয়, অভিনেত্রী কমেন্ট বক্সে ভুল স্বীকার করেছেন এবং তা সংশোধনও করে নিয়েছেন। শুক্রবার দেবলীনা নিজে ফেসবুকে লিখেছেন, “সোশ্যাল মিডিয়ায় যথাযথভাবেই শুধরে দেওয়া হল। পরীক্ষাটি আসলে RET।”

[আরও পড়ুন: শরীরের ব্যথা-বেদনা নিয়েই কাজে ফিরলেন অমিতাভ বচ্চন, কী লিখলেন নিজের ব্লগে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement