shono
Advertisement

আত্মঘাতী আকাঙ্ক্ষা, দাবি পুলিশের, ভাইরাল অভিনেত্রীর মৃত্যুর আগের কান্নার ভিডিও

গত রবিবার বারাণসীর হোটেলে অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।
Posted: 03:16 PM Mar 28, 2023Updated: 04:24 PM Mar 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের (Akanksha Dubey) মৃত্যুতে কোনও অস্বাভাবিকত্ব নেই। হোটেলের ঘরে তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। সাংবাদিক বৈঠকে এমনটাই জানিয়েছেন বারাণসীর অতিরিক্ত পুলিশ কমিশনার সন্তোষ সিং।

Advertisement

গত রবিবার অর্থাৎ ২৬ মার্চের সকালে বারাণসীর হোটেলের ঘরে আকাঙ্ক্ষার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সেখানে নতুন সিনেমার শুটিং করতে গিয়েছিলেন অভিনেত্রী। শোনা যায়, শুটিংয়ের জন্য আকাঙ্ক্ষাকে ডাকতে গিয়েছিলেন ছবির মেকআপ শিল্পী। তিনিই অভিনেত্রীর ঝুলন্ত দেহ দেখতে পান।

[আরও পড়ুন: ‘করণের জন্যই বলিউড ছেড়েছেন প্রিয়াঙ্কা!’, ফের তোপ কঙ্গনার]

এদিকে সোশ্যাল মিডিয়ায় আকাঙ্ক্ষার একাধিক ভিডিও ছড়িয়ে পড়েছে। যার একটিতে ২৫ বছরের অভিনেত্রীকে মুখে হাত দিয়ে কাঁদতে দেখা যাচ্ছে, অন্যটিতে তাঁকে প্রবল কান্নার পর অবসন্ন অবস্থায় দেখা যাচ্ছে। দাবি করা হচ্ছে, ভিডিওটি আকাঙ্ক্ষার মৃত্যুর আগের রাতের। যখন একটি পার্টি থেকে অভিনেত্রী হোটেলের ঘরে ফিরেছিলেন। অনেকে এটিতে আকাঙ্ক্ষার শেষ ভিডিও বলেও দাবি করছেন।

 

এদিকে আকাঙ্ক্ষার মৃত্যুর পর তাঁর মা থানায় অভিযোগ দায়ের করেছেন। ভোজপুরী অভিনেতা সমর সিং ও তাঁর ভাই সঞ্জয়ের বিরুদ্ধে এই মামলা নথিভূক্ত করা হয়েছে বলে খবর। উল্লেখ্য, এই সমরকেই আকাঙ্ক্ষার মৃত্যুর জন্য দায়ী করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। অভিযোগ, সমরকে ভালবাসতেন আকাঙ্ক্ষা। আর তাঁর জন্যই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তরুণ অভিনেত্রী।


[আরও পড়ুন: ‘পাঠানে’র সাফল্যে মজেছেন শাহরুখ, নতুন গাড়ির পর এবার ঘর সাজানোর পরিকল্পনা বাদশার!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement