‘শেয়াল দেবতা রহস্য’ সমাধান করতে নেটদুনিয়ায় হাজির ফেলুদা

02:09 PM Oct 01, 2019 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তুখোড় মগজাস্ত্র। অব্যর্থ নিশানা নিয়ে হাজির হয়েছিলেন তিনি। বর্তমান সময়ের সঙ্গে তাল মিলিয়ে চমকে দিয়েছিলেন। কিছু বিতর্ক মাথাচাড়া দিয়ে উঠেছে। কিছু নিন্দাও হয়েছে। কিন্তু শুধুমাত্র নেটিজেনদের জন্য শেয়াল দেবতার রহস্য সমাধান করতে হাজির প্রদোষচন্দ্র মিত্তির ওরফে ফেলুদা। সঙ্গে অবশ্যই তোপসে। ঘোষণা আগেই হয়ে গিয়েছিল। প্রকাশিত হয়েছিল টিজার। এবার মুক্তি পেল ‘শেয়াল দেবতা রহস্য’-এর অফিসিয়াল ট্রেলার।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Advertising
Advertising

[ফেসবুকে গান চুরির অভিযোগ, প্রতিবাদে মানহানির নোটিস রূপমের]

একদিন তোপসে হয়েছিলেন আর এবারে ওয়েব সিরিজের খাতিরে ফেলুদার জুতোয় পা গলালেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। ফেলুদার এই নয়া অবতার অনেকটাই আধুনিক। হুড যুক্ত পুলওভার পরে দৌড়তে যান, গুগলে তথ্য খোঁজেন আবার দিব্যি স্মার্টফোন ঘাঁটেন। তবে ‘গ্রে ম্যাটার’ নাকি তাঁর একইরকম রয়েছে। প্রোমোতে অন্তত এমনটাই দাবি ছিল তাঁর সর্বক্ষণের সঙ্গী তোপসে ওরফে ঋদ্ধির। তেমনটাই ফুটে উঠেছে ট্রেলারেও।

[ব্যাড নয় এবার ‘গুড মহারাজা’ সঞ্জয় দত্ত, প্রকাশ্যে প্রথম ঝলক]

তবে ট্রেলার রিলিজের আগেই এ নিয়ে বিতর্কের সূত্রপাত হয়ে গিয়েছে। শোনা গিয়েছিল, ফেলুদা নিয়ে কাজ করার অনুমতি এ দেশে অন্তত কাউকে এখনও পর্যন্ত দেননি পরিচালক সন্দীপ রায়। দিয়েছিলেন বাংলাদেশের এক প্রযোজককে। তাঁদের সঙ্গে হাত মিলিয়েই এই সিরিজ ভারতীয় নেটিজেনদের জন্য সম্প্রচার করা হচ্ছে। আবার একই সঙ্গে তা সম্প্রচারিত হবে বাংলাদেশের একটি টেলিভিশন ও ওয়েব চ্যানেলে।

তবে যেভাবেই দেখা যাক, নতুন এই আঙ্গিকে ফেলুদা পরমব্রত চট্টোপাধ্যায় ও তাঁর তোপসে ঋদ্ধি সেন দর্শকদের মনে তিনি কতটা জায়গা করে নিতে পারবেন, সে উত্তর ভবিষ্যৎই দিতে পারবে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[সহকর্মীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হলে কী হয়, জানালেন কঙ্গনা]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post ‘শেয়াল দেবতা রহস্য’ সমাধান করতে নেটদুনিয়ায় হাজির ফেলুদা appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next