shono
Advertisement

শাহরুখের পর এবার দিলীপ কুমারকে দেখে এলেন প্রিয়াঙ্কা

আগের থেকে অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন দিলীপ সাব, জানালেন প্রিয়াঙ্কা। The post শাহরুখের পর এবার দিলীপ কুমারকে দেখে এলেন প্রিয়াঙ্কা appeared first on Sangbad Pratidin.
Posted: 11:24 AM Sep 05, 2017Updated: 04:09 PM Sep 29, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই অসুস্থ দিলীপ কুমারকে দেখতে তাঁর বাড়ি পৌঁছে গিয়েছিলেন শাহরুখ খান। দু’প্রজন্মের দেবদাসকে এক ফ্রেমে পেয়ে আপ্লুত ছিলেন তাঁদের ফ্যানেরা। এবার তাঁর সঙ্গে দেখা করতে মুম্বইতে দিলীপ সাব ও সায়রাবানুর বাড়িতে উপস্থিত হলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

Advertisement

[আমিরের হাত ধরেই বলিউডে ‘কামব্যাক’ করছেন প্রিয়াঙ্কা?]

প্রিয়াঙ্কার এখন পায়ের তলায় সর্ষে। আজ ভারত তো কাল আমেরিকা। হলিউড বলিউডে নিজের একাধিক ছবি নিয়ে তিনি ব্যস্ত। পাশাপাশি এখন তিনি প্রযোজনা করছেন আঞ্চলিক ছবি। সবমিলিয়ে এই মুহূর্তে তাঁকে ভারতের ব্যস্ততম অভিনেত্রী বললে অত্যুক্তি করা হবে না। তারই মাঝে ব্যক্তিগত কাজ, দেখা সাক্ষাতের জন্য সময় বার করে নিচ্ছেন পিগি চোপস। সেইরকমই কিছুটা সময় হাতে নিয়ে সোমবার তিনি পৌঁছে গিয়েছিলেন দিলীপ কুমারের বাড়ি। বেশ কিছুক্ষণ ছিলেন সেখানে। কথা বললেন অভিনেতা ও তাঁর স্ত্রীর সঙ্গে। সেই বিশেষ মুহূর্তের ছবি টুইট করেন দিলীপ কুমার নিজেই। প্রিয়াঙ্কা নিজেও অবশ্য পরে সে ছবি শেয়ার করেন এবং জানান আগের থেকে বেশ ভাল আছেন দিলীপ কুমার। অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন এই বর্ষীয়ান অভিনেতা।

[মুক্তি পেল ‘জুলি ২’ ছবির ট্রেলার, কী বক্তব্য প্রেজেন্টর পহেলাজের?]

মাঝেমধ্যেই বয়সজনিত কারণে অসুস্থ হয়ে পড়ছেন দিলীপ কুমার। কিডনির অসুখে কাবু হয়ে কদিন আগেই ভর্তি হয়েছিলেন হাসপাতালে। নানারকম আশঙ্কা ছিল। তবে সেরে উঠেছেন, ভালয় ভালয় ফিরেও এসেছেন বাড়িতে। বাড়ি ফেরার পরি তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তাঁর পাতালো ছেলে শাহরুখ। তাঁর পর এবার দিলীপ সাবকে দেখতে গেলেন প্রিয়াঙ্কা। তাঁকে দেখে খুবই খুশি দিলীপ কুমার। সায়রা বানুও। নীল রঙের সালোয়ারে ঘরের মেয়ে প্রিয়াঙ্কার সঙ্গে দিলীপ কুমার ও সায়রা বানুর অন্তরঙ্গ ছবি সত্যিই মন ভরিয়ে দিল সিনেপ্রেমীদের।

The post শাহরুখের পর এবার দিলীপ কুমারকে দেখে এলেন প্রিয়াঙ্কা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement