মিস ইউনিভার্সের মঞ্চে কুপোকাত ফ্রান্স ও মালয়েশিয়ার সুন্দরী, দেখুন ভিডিও

01:34 PM Dec 10, 2019 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ বছর মিস ইউনিভার্স প্রতিযোগিতা নিয়ে চর্চা চলছে প্রচুর। এর প্রধান কারণ অবশ্য কৃষ্ণকলি জোজিবিনি টুনজির খেতাব জয়। প্রতিযোগিতা জিতে দক্ষিণ আফ্রিকার এই সুন্দরী তাঁর আক্ষেপের কথা শোনান। তাঁর কথা শুনে স্তম্ভিত বিশ্ববাসী। কিন্তু এত গুরুত্বপূর্ণ ইস্যুর মধ্যেও হাসির রোল উঠল আটলান্টার টেলার পেরি স্টুডিওয়। প্রতিযোগিতা চলাকালীন মঞ্চে উলটে পড়লেন দু’জন প্রতিযোগী। বেসামাল হলেন আরও চারজন।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ঘটনাটি ঘটে প্রতিযোগিতার সুইমস্যুট রাউন্ডে। মঞ্চে তখন টু-পিসে উত্তাপ ছড়াচ্ছেন সুন্দরীরা। একের পর এক সুন্দরী হেঁটে আসছেন। তাঁদের শরীরী আবেদনে মাতোয়ারা টেলার পেরি স্টুডিও। কিন্তু আচমকাই ছন্দপতন। মঞ্চে টাল সামলাতে না পেরে পা মচকে পড়ে গেলেন ছয় সুন্দরী। কেউ একেবারে বসেই পড়লেন র‍্যাম্পের উপর। কেউ বা পড়তে পড়তে শেষ মুহূর্তে কোনওমতে সামলে নিলেন নিজেকে। তবে গুরুতর দুর্ঘটনা ঘটেনি। মঞ্চ ভেজা থাকায় পা হড়কে যান মিস উরুগুয়ে, মিস ফ্রান্স, মিস ইন্দোনেশিয়া, মিস মালয়েশিয়া, মিস নিউজিল্যান্ড ও মিস মালটার।

[ আরও পড়ুন: গায়ের রং নিয়ে হাজার সমালোচনা-হাসাহাসি, ‘কুৎসিত’ তন্বীই আজ মিস ইউনিভার্স ]

তবে পড়ে গিয়ে নার্ভাস হয়ে মানা নত করে দৌড় দেননি কেউ। মিস ফ্রান্স তো রীতিমতো হাততালি দিয়ে উঠলেন। খুলে যাওয়া স্রাগ হাতে নিয়ে হাততালি দিতে দিয়েই র‍্যাম্প দিয়ে অগ্রসর হলেন ভিতরের দিকে। এমনকী নিজের ইনস্টাগ্রামে পড়ে যাওয়ার ভিডিওটি শেয়ার করেন তিনি। তবে পড়ে যাওয়া পর মিস মালয়েশিয়ার মুখে হতাশার ছাপ ছিল স্পষ্ট। তিনি বিষয়টিকে হেসে উড়িয়ে দিতে পারেননি। তবে মিস উরুগুয়ে, মিস ইন্দোনেশিয়া, মিস নিউজিল্যান্ড ও মিস মালটার অবস্থা কিন্তু মিস ফ্রান্স বা মিস মালয়েশিরা মতো হয়নি। বেসামাল হলেও পড়ার ঠিক আগের মুহূর্তে সামলে নিয়েছেন তাঁরা।  

Advertising
Advertising

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এ বছর ৬৮তম মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নেন ৯০টি দেশের প্রতিযোগী। বাকি ৮৯ জনকে হারিয়ে এ বারের মিস ইউনিভার্স হন দক্ষিণ আফ্রিকার জোজিবিনি টুনজি। মিস দক্ষিণ আফ্রিকার সঙ্গে প্রথম তিনে ছিলেন মিস পুয়ের্তো রিকা ও মিস মেক্সিকো। প্রথম দশে স্থান পাননি ভারতের প্রতিযোগী।

[ আরও পড়ুন: মেয়েকে কী শেখাবেন? এই প্রশ্নের জবাব দিয়েই মিস ইউনিভার্স দক্ষিণ আফ্রিকার সুন্দরী ]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post মিস ইউনিভার্সের মঞ্চে কুপোকাত ফ্রান্স ও মালয়েশিয়ার সুন্দরী, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next