Advertisement

Coronavirus: করোনা আক্রান্ত নাট্যকার সুমন মুখোপাধ্যায়, ফেসবুকে নিজেই জানালেন দুঃসংবাদ

01:56 PM Nov 15, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (COVID-19 positive) আক্রান্ত বিশিষ্ট নাট্যকার সুমন মুখোপাধ্যায় (Suman Mukherjee)। নিজেই ফেসবুক পোস্টে এই দুঃসংবাদ জানিয়েছেন। আচমকা তাঁর এই অসুস্থতার জেরে একাধিক পূর্বপরিকল্পিত অনুষ্ঠান আপাতত স্থগিত করা হয়েছে বলে খবর। তবে ২২ নভেম্বর নির্ধারিত দুটো নাটকের শো হবে। সেই নাটকে অভিনয় করবেন না সুমন মুখোপাধ্যায়। সূত্রের খবর, আপাতত তিনি হোম আইসোলেশনেই রয়েছেন।

Advertisement

রবিবার একটি ফেসবুক পোস্ট করেছেন নাট্যকার তথা চলচ্চিত্র পরিচালক সুমন মুখোপাধ্যায়। তাতে জানান তিনি কোভিড পজিটিভ। সুমন লিখেছেন, ”আমার কোভিড পজিটিভ। এমতাবস্তায়, আগামী ২২শে নভেম্বর ‘চেতনা’র ৪৯তম জন্মদিনে আয়োজিত নতুন নাটক ‘নতুন বিশ্ব ব্যবস্থা ও নেতাজী’র অভিনয় আমরা বাতিল করতে বাধ্য হচ্ছি। আলোচনা এবং বই প্রকাশের অনুষ্ঠানও স্থগিত রইল। এই জরুরিকালীন অবস্থায় আমরা ওইদিন সন্ধ্যায় ‘কুসুম কুসুম’ এবং ‘গিরগিটি’ নাটকের অভিনয় করব।”

Advertising
Advertising

[আরও পড়ুন: বিয়ের অনুষ্ঠানে অন্তরঙ্গ রাজকুমার-পত্রলেখা, কী কাণ্ড করলেন অভিনেতা? দেখুন ভিডিও]

২২ নভেম্বর সন্ধেবেলা জোড়া নাটকের শো’র নির্ধারিত সময়সূচি রয়েছে সুমন ও সুজন মুখোপাধ্যায় পরিচালিত ‘চেতনা’ নাট্য সংস্থার। ‘কুসুম কুসুম’ এবং ‘গিরগিটি’ দুটি নাটক মঞ্চস্থ হবে। নির্দেশনায় সুমনের ভাই সুজন মুখোপাধ্যায়। এই দুটি শোয়ের জন্য টিকিট বুকিংও শুরু হয়েছে। যাঁরা টিকিট কেটেছেন, তাঁদের রিফান্ডের ব্যবস্থা করা হয়েছে বলে জানান সুমনবাবু। থার্ড বেল থেকে রিফান্ড হবে। ফেসবুক পোস্টে সুমনবাবু জানিয়েছেন, টিকিট নতুন করে কাটতে হবে। তার লিংক দেওয়া হবে নাট্যগোষ্ঠীর ওয়েবসাইটে। এরপর তিনি আরও লিখেছেন, ”আশা করি, এই অপ্রত্যাশিত অবস্থার মধ্যে আমাদের পাশে থাকবেন, সহযোগিতা করবেন। নমস্কার।”

[আরও পড়ুন: বয়ফ্রেন্ড নিয়ে দুই ‘বান্ধবী’র ঝগড়া! ভিডিও দেখে হেসে খুন রুদ্রনীল ঘোষ]

পরিবার সূত্রে খবর, আপাতত সুমনবাবুর বাড়ির সকলেই আলাদাভাবে থাকছেন।  তাঁর অসুস্থতা বিশেষ নেই। তবে সাবধানতা অবলম্বনের জন্য করোনা পরীক্ষা করিয়েছেন বাড়ির সবাই। ফেসবুকে এই খবর পাওয়ার পর সুমন মুখোপাধ্য়ায়ের অনুগামীরা চিন্তিত। সবাই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। আবার তাঁকে মঞ্চে দেখার অপেক্ষায় রয়েছেন তাঁরা। এদিকে বিখ্যাত পারকাশানিস্ট বিক্রম ঘোষও করোনা আক্রান্ত। রবিবারই জানা গিয়েছে তিনি কোভিড পজিটিভ। 

Advertisement
Next