Darlings Review: অভিনয়ের জোরে কি ‘ডার্লিংস’হয়ে উঠতে পারলেন আলিয়া ভাট? পড়ুন রিভিউ

05:19 PM Aug 06, 2022 |
Advertisement

সুপর্ণা মজুমদার: শুক্রবার থেকে নেটফ্লিক্সে দেখা যাচ্ছে ‘ডার্লিংস’ (Darlings)। শুধু অভিনয় নয় এই ছবির প্রযোজনাতেও অংশীদার আলিয়া ভাট (Alia Bhatt)। ব্লাক কমেডির মাধ্যমে মাত্র ২৯ বছর বয়সেই প্রযোজনার জগতে পা রাখলেন ভাট-কন্যা। তাতেই মন জয় করে নিয়েছেন। বিষয়বস্তুর থেকেও বেশি আকর্ষণীয় তাঁর অভিনয়। যোগ্য সঙ্গত দিয়েছেন শেফালি শাহ (Shefali Shah) এবং বিজয় বর্মা (Vijay Varma)। এই তিনমূর্তির অভিনয়ের জাদুকাঠির ছোঁয়াতেই উপভোগ্য হয়ে উঠেছে ‘ডার্লিংস’।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

শুরুর দিকে এ সিনেমা দাম্পত্যের কাহিনি মনে হবে। রেলে টিসি হিসেবে চাকরি পাওয়ার পরই হামজাকে (বিজয় বর্মা)  বিয়ে করে বদরু (আলিয়া ভাট)। মা শামসুর (শেফালি শাহ) ইচ্ছের বিরুদ্ধে বিয়ে করেছিল সে। মাতাল, বদরাগী স্বামীর সঙ্গে ঘর করার আপ্রাণ চেষ্টা করেছিল। তবে কথায় বলে না, ‘স্বভাব যায় না মলে’। হাজার চেষ্টা করেও হামজাকে শোধরাতে ব্যর্থ হয় বদরু। তারপরই মারাত্মক কাণ্ড ঘটায় সে। 

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: ঘরোয়া ভিতু মেয়ে থেকে মারকুটে অবতার, আসছে নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’]

‘ডার্লিংস’ সিনেমার কাহিনি অচেনা নয়। প্রথম ভাগে তা কেবল দাম্পত্যের সমস্যা মনে হতে পারে। দ্বিতীয়ভাগেও আবেগ স্রোতে টুইস্ট অবং টার্নগুলি একটু ফিকে হয়ে গিয়েছে। কিন্তু এ সিনেমা একটু বেশি নম্বর আদায় করে নেয় আলিয়া ভাট, শেফালি শাহ ও বিজয় বর্মার অভিনয়ের দাপটে। বিশেষ করে আলিয়ার কথা বলতে হয়। ‘গাঙ্গুবাই’ হিসেবে যেভাবে চমকে দিয়েছিলেন, সেভাবেই বদরু হিসেবে মন জয় করে নিয়েছেন। শুধু গর্ভপাতের পর বদরুর হাসপাতাল থেকে স্বাভাবিকভাবে হেঁটে বেরিয়ে আসা একটু চোখে লেগেছে। বাকি মুহূর্তগুলিতে ২৯ বছরের তারকার থেকে যেন চোখ ফেরানো দায়। 

বদরুর মা শামসুর ভূমিকায় শেফালি শাহ আলিয়াকে যোগ্য সঙ্গত দিয়েছেন। বিশেষ করে মা ও মেয়ের ইশারায় কথা বলার দৃশ্যে দু’জনকে বেশ ভাল লেগেছে। অত্যাচারী স্বামী হামজার ভূমিকায় বিজয় বর্মা অত্যন্ত সাবলীল। চরিত্রটিকে যেন পোশাকের মতো গায়ে চড়িয়ে ফেলেছিলেন তিনি। অভিনয়, অভিনয় এবং শুধুই অভিনয় এই ছবি সম্পদ। তার জোরেই জসমীত কে, রিম পরিচালিত ‘ডার্লিংস’ ছবি প্রশংসার দাবি রাখে। 

সিনেমা – ডার্লিংস
অভিনয়ে – আলিয়া ভাট, শেফালি শাহ, বিজয় বর্মা, রোশন ম্যাথিউ, রাজেশ শর্মা, বিজয় মৌর্য, সন্তোষ জুভেকর
পরিচালনায় – জসমীত কে, রিম

[আরও পড়ুন: খোলা আকাশ, সবুজ প্রান্তরে মনের খোঁজ, শ্রীজাতর ‘মানবজমিন’ ছবির পোস্টার যেন কবিতা]

This browser does not support the video element.

Advertisement
Next