‘ব্রিদ ২’সিরিজে অভিষেক বচ্চন একাই একশো, তবে গল্প জমল না! পড়ুন রিভিউ

12:30 PM Nov 16, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিষেক বচ্চনের কপালটাই খারাপ। হাজার চেষ্টা করেও, সুনাম তাঁর কপালে জুটছে না। ‘ব্রিদ’ (Breathe 2) সিরিজের সিজন ২ দেখতে দেখতে অভিষেককে নিয়ে এসব মনে পড়তে বাধ্য। কেননা, এই সিরিজে জুনিয়ার বচ্চন নিজের একশো শতাংশ দিয়েছেন মানসিক রোগী অবিনাশের চরিত্রে। কিন্তু কপাল দেখুন দুর্বল স্ক্রিপ্টের কারণে, বলা ভাল প্রেডিক্টেবল গল্পের ফাঁদে পড়ে অভিষেকের এই খাটনি একেবারেই বিফলে। হ্যাঁ, প্রায় তিনবছর অভিষেক বচ্চন অভিনীত ‘ব্রেথ ২’ মুক্তি তো পেল, কিন্তু জমাতে পারল না।

Advertisement

থ্রিলার ছবির গল্প বলা বারণ। তাই সেই নিয়ম মেনেই ছবির সমালোচনায় গল্পটা এড়িয়েই যাওয়াই ভাল। শুধু এটুকু বলা যায়, ‘ব্রিদ’ সিরিজের প্রথম সিজন ঠিক যেখানে শেষ হয়েছিল, সেখান থেকেই সিজন ২ শুরু হয়েছে। আর বলা যায়, এই সিজনেও ফিরে আসবে সিরিয়াল কিলার জে! তবে এবারের তাঁর উদ্দেশ্য একেবারে আলাদা।

[আরও পড়ুন: বাজিমাত রাজকুমার, রাধিকা ও হুমা কুরেশির, থ্রিলার কাকে বলে দেখিয়ে দিল ‘মনিকা ও মাই ডার্লিং’]

সিজন ওয়ানের গল্পে যে সাসপেন্স তৈরি করতে সমর্থ হয়েছিল ‘ব্রিদ’, সিজন ২-তে সেটা একেবারেই নেই। প্রত্য়েকটি এপিসোডই খুব ধীর গতিতে এগোয়। ফলে থ্রিলারের মেজাজটা থাকে না। ফলে, একটা সময়ের পর বেশ বোরিং হয়ে যায় ‘ব্রিদ ২’। চিত্রনাট্য়েও বেশ কিছু ফাঁক রয়েছে, পরের এপিসোডে ঠিক কী ঘটতে চলেছে, তা কিন্তু খুব সহজেই বোঝা যায়। তাই ক্লাইম্যাক্স খুবই দুর্বল হয়ে পড়ে।

Advertising
Advertising

অভিনয়ের দিক থেকে অভিষেকই এই সিরিজের তুরুপের তাস। তবে সিজন ২ তে খুব একটা সুযোগ পাননি নিত্য মেনন। নজর কাড়েন ভিক্টর চরিত্রে নবীন কস্তুরিয়া। সব মিলিয়ে ‘ব্রিদ’ সিজন ২ দুর্বল চিত্রনাট্য়ের কারণে একেবারেই মধ্যমানের একটি সিরিজ। এই সিরিজ থ্রিলার হওয়ার আশা জাগিয়েও, নিরাশ করে। তবে হ্যাঁ, অভিষেক বচ্চন কিন্তু নিজের একশো শতাংশ দিয়েছেন।

[আরও পড়ুন: দীর্ঘ মেয়াদে গল্প নষ্ট, অমিতাভদের ভাল অভিনয় সত্ত্বেও জমল না ‘উঁচাই’, পড়ুন রিভিউ ]

Advertisement
Next