দেশপ্রেমকে উসকে দিয়ে প্রকাশ্যে ‘গোল্ড’-এর নয়া টিজার

02:19 PM Jun 16, 2018 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অক্ষয় কুমারকে নিয়ে ছবি মানেই তাতে বাড়তি উত্তেজনা আর দেশপ্রেমের উপস্থিতি বাঞ্ছনীয়। অন্তত ইদানিং তিনি যে সব ছবি করছেন, সেখানে এগুলি বিপুল পরিমাণে উপস্থিত। সাম্প্রতিক ‘গোল্ড’ ছবিতেও তার অন্যথা হয়নি। ছবির একটি টিজার আগেই সেকথা তুলে ধরেছিল। নয়া টিজারেও তেমনটাই দেখা গেল।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বৃহস্পতিবারই মুক্তি পেলেছে ‘গোল্ড’-এর নয়া টিজার। অদ্ভুতভাবে শুরু হয়েছে নতুন এই ঝলক। স্ক্রিনে প্রথমে দর্শকদের জাতীয় সংগীতের জন্য উঠে দাড়ানোর আবেদন করা হয়েছে। তারপর দেওয়া হয়েছে ধাক্কা। বেজে উঠেছে ব্রিটেনের জাতীয় সংগীত, আর স্ক্রিন জুড়ে দেখা দিয়েছে ব্রিটেনের পতাকা। এমন অডিও-ভিজ্যুয়ালের পর টিজার নিয়ে আগ্রহ বাড়তে বাধ্য।

[ প্রকাশ্যে চুম্বন টেলিভিশনের দুই জনপ্রিয় নায়িকার, ভাইরাল ভিডিও ]

Advertising
Advertising

ছবি নির্মাতারা সেই অনুভূতি ধরে রাখতে পেরেছেন। তারপরেই দেখানো হয়েছে। ২০০ বছর ধরে এই জাতীয় সংগীতে দাঁড়িয়ে এই জাতীয় পতাকাকে শ্রদ্ধা জানিয়ে এসেছে তামাম ভারতবাসী। পায়ে অত্যাধুনিক জুতো নেই। কিন্তু তা সত্ত্বেও খেলায় সোনা জিতে এনেছে দেশের হকি খেলোয়াড়রা। কিন্তু তাতে নাম হয়েছে ব্রিটেনের। তবে ১৯৪৮ সালে অলিম্পিকে ভারত সোনা জেতে। দেশ স্বাধীন হওয়ার পর সেটি ছিল দেশের প্রথম সোনা। এর অনুভূতিই আলাদা। ২০০ বছরের ব্রিটিশ শাসন পার করে এসে স্বাধীন দেশের প্রথম সোনা। যে খেলোয়াড়রা এতদিন ব্রিটেনের হয়ে খেলেছিল, তারাই খেলল নিজের দেশের হয়ে। সেই অনুভূতির কথাই ছবিতে তুলে ধরেছেন রিমা কাগতি। অবশ্য এই ছবিতেও একজন প্রোটাগনিস্ট রয়েছেন। সেই চরিত্রেই অভিনয় করেছেন অক্ষয় কুমার।

ছবির টিজার টুইটারে শেয়ার করেছেন তিনিও। লিখেছেন, “সব দেশবাসী যখন একত্রিত হয়, তখনই দেশ তৈরি হয়।”

[ টাকা নিয়েও শো না করার অভিযোগ, বিপাকে সলমন-ক্যাটরিনা ]

এবছর ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছিল ‘গোল্ড’ ছবির আরও প্রথম টিজার। এক বাঙালি হকি খেলোয়াড়ের স্ট্রাগল তুলে ধরা হয়েছিল সেখানে। কীভাবে লড়াকু বাঙালি স্বাধীন দেশের হকিতে প্রথম সোনা এনেছিল তার একটি আঁচ পাওয়া গিয়েছিল। আর এই টিজারটিতে উসকে দেওয়া হল দেশপ্রেম।

চলতি বছরের ১৫ আগস্ট মুক্তি পাবে ‘গোল্ড’। ছবিতে অক্ষয় কুমার ছাড়াও অভিনয় করছেন অমিত সাধ ও মৌনি রায়। ছবিটি প্রযোজনা করেছে, ফারহান আখতার ও রীতেশ সিধওয়ানির এক্সেল এন্টারটেনমেন্ট।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post দেশপ্রেমকে উসকে দিয়ে প্রকাশ্যে ‘গোল্ড’-এর নয়া টিজার appeared first on Sangbad Pratidin.

This browser does not support the video element.

Advertisement
Next