shono
Advertisement

পোশাক খুলতে বলা হয়েছিল! মাত্র ছ’বছর বয়সেই ভয়ঙ্কর অভিজ্ঞতা হয়েছিল কঙ্গনার

ছোটবেলার তিক্ত স্মৃতি আজও ভুলতে পারেননি অভিনেত্রী।
Posted: 01:00 PM Apr 25, 2022Updated: 02:23 PM Apr 25, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র ছ’বছর বয়সে যৌন নিগ্রহের শিকার হয়েছিলেন। অল্ট বালাজির রিয়ালিটি শো লক আপে একথা জানালেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।শোয়ের প্রতিযোগী মুনওয়ার ফারুকি নিজের যৌন হেনস্তার কথা শোয়ে জানান। তারপরই ছোটবেলার তিক্ত স্মৃতিকথা শোনান কঙ্গনা। 

Advertisement

৭ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে রিয়ালিটি শো ‘লক আপ’ (Lock Upp)। শোয়ের অন্যতম প্রতিযোগী কৌতুক শিল্পী মুনওয়ার (Munawar Faruqui)। জাজমেন্ট ডে স্পেশ্যাল এপিসোড চলাকালীন সহ-প্রতিযোগী সায়শা শিণ্ডেকে বাঁচাতে নিজের সম্পর্কে এক অজানা তথ্য শেয়ার করেন। জানান, ছোটবেলায় আত্মীয়দের হাতেই যৌন হেনস্তার শিকার হয়েছিলেন। এই নিগ্রহ প্রায় পাঁচ বছর ধরে চলেছিল। বাড়ির কারও কাছে এখনও এই বিষয়ে কোনও কথা বলতে পারেননি। তবে শোয়ে সবার সামনে এই সত্য জানান জনপ্রিয় কমেডিয়ান। 

[আরও পড়ুন: রেজিস্ট্রি বিয়ে সারলেন দিদি চিত্রাঙ্গদা, অনুষ্ঠান কবে? ছবি পোস্ট করে জানালেন ঋতাভরী

তাঁর কথা শুনেই নিজের ছোটবেলার কথা জানান কঙ্গনা। অভিনেত্রী জানান, মাত্র ছ’বছর বয়সেই যৌন নিগ্রহের শিকার হয়েছিলেন তিনি। তখন বুঝতেও পারেননি তাঁর সঙ্গে কী হচ্ছে। কঙ্গনার কথা অনুযায়ী, তাঁর পাড়ায় এক কিশোর ছিল। কঙ্গনার থেকে বয়সে সামান্য বড়। সেই অশালীন আচরণ করতো। এমনকী ছ’বছরের কঙ্গনাকে পোশাক খোলার জন্যও নাকি জোর করেছিল। 

কঙ্গনা জানান, এমন অভিজ্ঞতা অনেকেরই হয়। বিশেষ করে শিশুদের। তারা বুঝতেই পারে না যে যৌন নিগ্রহের শিকার হচ্ছে। পরবর্তীকালে বিষয়টি বুঝতে পারলেও অনেকে প্রকাশ্যে বলে উঠতে পারেন না। নিজেদের প্রিয়জনদেরই যন্ত্রণার কাহিনি জানাতে পারে না। এভাবে প্রকাশ্যে যৌন হেনস্তার মতো গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করার জন্য মুনওয়ারকে সাধুবাদ জানান কঙ্গনা। পাশাপাশি এমন ঘটনার বিরুদ্ধে সোচ্চার হওয়ার কথাও বলেন অভিনেত্রী।  

[আরও পড়ুন: ‘বিষাক্ত ঠোঁট’, ভিডিও পোস্ট করে কটাক্ষের মুখে নুসরত জাহান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement