shono
Advertisement

ট্রাম্পের স্ত্রীকে নিয়ে সীমা ছাড়াল রাম গোপালের রসিকতা!

১০০২ খানা চুমু পাঠাচ্ছি… তার পর? The post ট্রাম্পের স্ত্রীকে নিয়ে সীমা ছাড়াল রাম গোপালের রসিকতা! appeared first on Sangbad Pratidin.
Posted: 11:09 PM Nov 10, 2016Updated: 05:39 PM Nov 10, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যা দেখা যাচ্ছে, ৯/১১ তারিখটা মার্কিন মুলুকে কিছু একটা হইচই খাড়া করেই! সে সন্ত্রাসবাদই হোক বা নতুন প্রেসিডেন্ট নির্বাচন! ফলে, সারা বিশ্বই এখন হরেক মন্তব্য পোস্ট করে চলেছে সোশ্যাল মিডিয়ায়। কেউ বা নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্টকে স্বাগত জানাচ্ছেন, কেউ বা আবার মুখর হচ্ছেন তাঁর সমালোচনায়! তবে, সব কিছুর সীমা ছাড়িয়ে গেলেন রাম গোপাল ভার্মা। ডোনাল্ড ট্রাম্পের বিজয়, তাঁর স্ত্রী, মিশেল আর বারাক ওবামা, হিলারি ক্লিনটন- সবার প্রসঙ্গ তুলে ১২টি টুইটে আদতে লিঙ্গবিদ্বেষ আর বর্ণবিদ্বেষের চূড়ান্ত নজির গড়লেন তিনি।

Advertisement


প্রথম টুইট থেকেই প্রমাণ করে দিয়েছেন পরিচালক, তাঁর মন্তব্য খুব একটা সোজা পথে হাঁটবে না। “যাঁরা এতদিন ট্রাম্পকে বোকা বলে এসেছিলেন, দেখা যাচ্ছে তাঁরাই সবচেয়ে বড় বোকা”, লিখেছেন রাম গোপাল।


দ্বিতীয় টুইটে তিনি পোস্ট করেছেন আমেরিকার নির্বাচনের মানচিত্র-নির্ভর সমীক্ষা। সেখানে দেখা যাচ্ছে, কোন কোন অঞ্চল থেকে বিপুল ভোট পেয়ে জয়ী হয়েছেন ট্রাম্প। সেই ছবি পোস্ট করে পরিচালকের মন্তব্য, “এই সব জায়গা থেকে আগে জিতেছিলেন বারাক ওবামা। এবারে তিনি ট্রাম্পকে না জেতানোর অনেক উদ্যোগই নিয়েছিলেন। ফলে, ট্রাম্প এটা প্রমাণ করে দিলেন, তিনি শুধু হিলারি ক্লিনটনেরই নয়, মিশেল আর বারাক ওবামার মুখেও ঝামা ঘষে দিয়েছেন।“


তিন নম্বর টুইট থেকে একটু একটু করে শুরু হয়েছে রাম গোপালের বিদ্বেষমূলক মন্তব্য। মিশেল আর বারাক ওবামার একটা কোলাজ করা ছবি পোস্ট করেছেন তিনি। সঙ্গে লিখেছেন, “এবার মিশেল আর বারাক ওবামার মুখটা আরও কালো হয়ে যাবে; ট্রাম্পের এই জয়ে!”


চার নম্বর টুইটে তিনি পোস্ট করেছেন বর্তমান মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প এবং প্রাক্তন মার্কিন ফার্স্ট লেডি মিশেল ওবামার একটা জোড়া ছবি। এখান থেকেই শুরু হয়েছে এক সময়ের বিকিনি-মডেল মেলানিয়া ট্রাম্পকে নিয়ে তাঁর কুরুচিকর রসিকতা। লিখেছেন রাম গোপাল- “প্রাক্তন ফার্স্ট লেডির চেয়ে আমার বর্তমান ফার্স্ট লেডিকে অনেকগুণ বেশি পছন্দ! জানেন কি কেন?”


“ইউএস এই প্রথম সবচেয়ে হট ফার্স্ট লেডি পেল! সেই জর্জ ওয়াশিংটন থেকে শুরু করে আজ পর্যন্ত… আমেরিকাকে এভাবে মহান করে তোলার জন্য ট্রাম্পকে ১০০২ খানা চুমু পাঠাচ্ছি”, পাঁচ নম্বর টুইটে স্বরূপ ধরলেন পরিচালক।


ছয় নম্বর টুইটে এসে রাম গোপাল লিখছেন মার্কিন জনতার মানসিকতার কথা। “বোঝা যাচ্ছে যে জনতার চিন্তাভাবনার অগ্রগতি হচ্ছে। এমন একজন মানুষকে তাঁরা প্রেসিডেন্ট হিসেবে বেছে নিয়েছেন যিনি ৬০ বছর বয়সে এসেও সুন্দরীদের নিতম্বে হাত দেওয়ার কথা অবলীলায় বলতে পারেন! এমন মানুষদের আমেরিকা মহান!”


সাত নম্বর টুইটটি থেকে একটু একটু করে সন্দেহ জন্মাবে মনে। রাম গোপাল কি আদতে এইসব টুইটের মধ্যে দিয়ে সমালোচনাই করছেন এবারের মার্কিন মুলুকের নির্বাচনের? কেন না তিনি লিখেছেন, “এবারের নির্বাচন একটা জিনিস প্রমাণ করে দিল। রাজনৈতিক ভাবে ঠিকঠাক না হলেও মহান এক রাজনৈতিক নেতা কী ভাবে হওয়া যায়!” এটা কি প্রশংসা না শ্লেষ?


কেন না, ঠিক পরের টুইটে লিখছেন তিনি, “এটা প্রমাণ হয়ে গেল ব্যতিক্রমী মানসিকতাই সব সময় জয়ী হয়!” এটাকে তো ঠিক ব্যঙ্গ বলে মনে হচ্ছে না!
একে একে এরকম চলছে তো চলছেই! লিখেই চলেছেন রাম গোপাল, “যত নিন্দাই করা হোক না কেন, ট্রাম্প ব্যতিক্রমী বলেই সবাই ওঁকে পছন্দ করেছেন! হিলারি যা যা প্রতিশ্রুতি দিয়েছিলেন এবং যে সদর্থক দৃষ্টিভঙ্গী তুলে ধরেছিলেন- তা কতজন অনুসরণ করবেন বলা মুশকিল! কিন্তু সবাই যে ট্রাম্পকে অনুসরণ করবেনই, তা চোখ বুজে বলা যায়!”


এগারো নম্বর টুইটে এসে একটু নিজের কথা বলেছেন পরিচালক। লিখেছেন, “সব কালোই সাদাকে ভালবাসে… একটু বেশিই ভালবাসে! আমি কালো এবং ইগোয়িস্ট নই, তাই এটা স্বীকার করতে আমার কোনও দ্বিধাও নেই!”


বারো নম্বর টুইটে ফের নিজের কথা। কেন না রাম গোপাল জানেন, এবার ট্রাম্পের মতোই তাঁকে ঘিরে শুরু হবে সমালোচনার পালা! তাই লিখেছেন তিনি, “অতএব এটা মেনে নিচ্ছি যে আমি একজন লিঙ্গবিদ্বেষী এবং বর্ণবিদ্বেষী মানুষ! তবে একই সঙ্গে আমি স্পষ্টবক্তা, বুদ্ধিমান এবং কাণ্ডজ্ঞানসম্পন্নও!”
আপনার কী মনে হয়? সঠিক বলছেন তিনি?

The post ট্রাম্পের স্ত্রীকে নিয়ে সীমা ছাড়াল রাম গোপালের রসিকতা! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement