shono
Advertisement

‘শশীকলা’ছবিতে ফাঁস হবে আম্মা-চিনাম্মার গোপন সম্পর্ক!

মুক্তি পেল ছবির প্রথম পোস্টার। The post ‘শশীকলা’ ছবিতে ফাঁস হবে আম্মা-চিনাম্মার গোপন সম্পর্ক! appeared first on Sangbad Pratidin.
Posted: 09:32 PM Feb 17, 2017Updated: 04:02 PM Feb 17, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আয়ের চেয়ে অতিরিক্ত সম্পত্তি রাখার দায়ে আপাতত তিনি জেলে। আর তখনই মুক্তি পেল তাঁর জীবনী নিয়ে তৈরি ছবি ‘শশীকলা’র প্রথম পোস্টার।

Advertisement

(সলমন, হৃতিকদের চরম অপমান করলেন এই পাক অভিনেত্রী!)

গত বছর ডিসেম্বরেই পরিচালক রাম গোপাল বর্মা জানিয়েছিলেন, শশীকলার জীবনকাহিনি তিনি বড়পর্দায় ফুটিয়ে তুলবেন। যেখানে তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার সঙ্গে চিনাম্মার আসল সম্পর্কের কথাও ফাঁস করবেন পরিচালক। রাম গোপাল বর্মার দাবি, এ নিয়ে বেশ কিছু অপ্রত্যাশিত বিস্ফোরক সত্য সামনে আসতে চলেছে। ছবিতে শশীকলার চোখ দিয়েই দেখানো হবে জয়ললিতার জীবনের নানা অজানা তথ্য। পরিচালক আরও জানান, জয়ললিতার ৩৬ পোয়েস গার্ডেনের বাড়ির মালির থেকে বেশ কিছু মূল্যবান খবর পেয়েছেন তিনি। যা ছবির মাধ্যমে দর্শকরা জানতে পারবেন। টুইটারে ‘শশীকলা’ ছবির প্রথম পোস্টারটি প্রকাশ করলেন রাম গোপাল বর্মা। পোস্টারে স্কেচে শশীকলাকে ফুটিয়ে তোলা হয়েছে। ছবিটি মালয়ালম, হিন্দি ও তামিল ভাষাতেও মুক্তি পাবে। টুইটারে ছবি পোস্ট করে পরিচালক লিখেছেন, “শশীকলার অন্দরের কাহিনি শুধুমাত্র মানানগুড়ি মাফিয়া পরিবারই ভাল বুঝতে পারবে।”

পরিচালক আপাতত তাঁর আপকামিং ছবি ‘সরকার ৩’-এর কাজ নিয়ে ব্যস্ত। তবে ‘শশীকলা’ ছবিতে তামিলনাড়ুর রাজনীতির অজানা তথ্যই যে প্রকাশ পাবে, সেটাই পরিচালকের কথায় বারবার ধরা পড়ল।

(দল থেকে শশীকলাকেই বহিষ্কার করল পন্নির শিবির)

The post ‘শশীকলা’ ছবিতে ফাঁস হবে আম্মা-চিনাম্মার গোপন সম্পর্ক! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement