Advertisement

অবিকল যেন Sidharth Shukla? ভাইরাল ভিডিওয় যুবককে দেখে হতবাক অনুরাগীরা!

02:19 PM Sep 13, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেতা সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) মৃত্যুতে চমকে উঠেছিল গোটা দুনিয়া। মাত্র ৪০ বছর বয়সে সিদ্ধার্থের চলে যাওয়াটা একেবারেই মেনে নিতে পারেননি কেউ। এখনও সিদ্ধার্থের অভাব অনুভব করে চলেছেন তাঁর অনুরাগীরা। তবে এরই মাঝে হঠাৎই এক ভাইরাল ভিডিও দেখে রীতিমতো চমকে উঠল নেটিজেনরা। সবার মুখে একটাই কথা, সিদ্ধার্থের সঙ্গে এতটা মিল?

Advertisement

গপ্পোটা একটু বিশদে বলা যাক। সোমবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় অনবরত শেয়ার হয়ে চলেছে একটি ভিডিও। ভিডিওটি (Viral Video) সিদ্ধার্থ শুক্লার এক ফ্যানের। যাঁর চেহারা একেবারেই সিদ্ধার্থ শুক্লার মতো। হাঁটা চলার কায়দা, কথা বলার কায়দাতেও সিদ্ধার্থের স্টাইলের ছাপ। এই অনুরাগীর নাম চন্দন। ইনস্টাগ্রামে চন্দন নিয়মিত ভিডিও পোস্ট করেন। যাঁর প্রত্যেকটিতেই সিদ্ধার্থকে নকল করে থাকেন চন্দন।

চন্দনের এই ভিডিও দেখে ইতিমধ্যেই শোরগোল শুরু হয়ে গিয়েছে নেটপাড়ায়। চন্দনের মধ্যে দিয়ে সিদ্ধার্থকে ফিরে পেয়ে আপ্লুত তাঁর অনুরাগীরা।

[আরও পড়ুন: নিখোঁজ ‘ইন্ডিয়ান আইডল’ টিমের চিকিৎসক, সাহায্যের আবেদন অভিনেত্রীর]

অন্যদিকে, প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফ জানিয়েছেন, তিনি বিশেষ যন্ত্র দিয়ে সিদ্ধার্থ শুক্লার আত্মার সঙ্গে কথা বলেছেন। স্টিভ জানিয়েছেন, সিদ্ধার্থের আত্মা বলেছেন, তাঁর মা যেন সুস্থ থাকেন এবং মাকে খুব মিস করছেন তিনি।

‘বালিকা বধূ’ (Balika Vadhu), ‘দিল সে দিল তক’ (Dil Se Dil Tak) ধারাবাহিক থেকে ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে যান সিদ্ধার্থ। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। ‘ফিয়ার ফ্যাক্টর'(Fear Factor) ‘ঝলক দিখলা যা’ (Jhalak Dikhla Ja) শোয়ে অংশ নিয়ে জনপ্রিয়তা কুড়িয়ে নিয়েছিলেন সিদ্ধার্থ। কয়েক মাস আগে শেহনাজ গিলের সঙ্গে ‘সোনা সোনা’ ভিডিও অ্যালবামে দেখা গিয়েছিল তাঁকে। এমনকী, বলিউডের জনপ্রিয় ছবি ‘হামটি শর্মা কি দুলহানিয়া’তে আলিয়া ভাট ও বরুণ ধাওয়ানের সঙ্গে দেখা গিয়েছিল সিদ্ধার্থকে।

‘বিগ বস’-এর সিজন ১৩-য় এসেই সবার নজর কেড়ে নেন সিদ্ধার্থ। প্রথম থেকেই দর্শকদের সিদ্ধার্থ বুঝিয়ে দিয়েছিলেন এই শোতে তিনিই সেরা। ‘বিগ বস’ জেতার পর সিদ্ধার্থ শুক্লার জনপ্রিয়তাও তিনগুণ বেড়ে যায়। শোনা গিয়েছিল সিদ্ধার্থের হাতে নতুন কাজের প্রচুর অফারও চলে আসে। তবে ‘বিগ বস’ জিতে নেওয়ার পর কাজ থেকে কিছুদিনের বিরতি নিয়ে নিজের মতো করে সময় কাটিয়ে ছিলেন সিদ্ধার্থ। একতা কাপুরের ‘ব্রোকেন বাট বিউটিফুল’ শোতেই শেষবার দেখা গিয়েছিল অভিনেতাকে।

[আরও পড়ুন: করোনা পরীক্ষার এত্ত খরচ! ভেনিসের রাস্তায় মাথায় হাত দিয়ে বসে পড়লেন শ্রীলেখা]

Advertisement
Next