shono
Advertisement

‘কত নিচে নামবে এরা?’, সুশান্তের মৃত্যু নিয়ে রাজনীতির অভিযোগে সরব উদ্ধব ঠাকরে

কাদের তোপ দাগলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী?
Posted: 12:43 PM Nov 27, 2020Updated: 12:43 PM Nov 27, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন তরুণের এমন দুর্ভাগ্যজনক মৃত্যু হয়েছে। আর সেটা নিয়েই নোংরা রাজনীতি করতে চাইছেন কেউ কেউ! এভাবেই বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু নিয়ে রাজনীতি করার অভিযোগ জানালেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে (Uddhav Thackeray)। শিব সেনার (Shiv Sena) মুখপত্র ‘সামনা’-তে সম্পাদক ও দলীয় নেতা সঞ্জয় রাউতকে দেওয়া এক সাক্ষাৎকারে এবিষয়ে মুখ খুলেছেন তিনি।

Advertisement

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কয়েক মাস কেটে গেলেও এখনও তা নিয়ে চর্চা অব্যাহত। এই পরিস্থিতিতে প্রবীণ শিব সেনা নেতা ক্ষোভ উগরে দিয়েছেন, এই মৃত্যু নিয়ে যাঁরা রাজনীতি করতে চাইছেন তাঁদের বিরুদ্ধে। তবে কারও নাম তিনি করেননি। তাঁর কথায়, ‘‘একজন তরুণের এমন মৃত্যু দুর্ভাগ্যজনক। কেউ কেউ সেটা নিয়েই রাজনীতি শুরু করেছে। আর কত নিচে নামবে এরা? এটা তো নোংরা রাজনীতি। একজন মানুষ মানুষের মতো লড়বে। কিন্তু একটা প্রাণ চলে যাওয়ার পরে তা নিয়ে এমন দুর্ভাগ্যজনকভাবে রাজনীতি চলছে!’’ 

[আরও পড়ুন: প্রয়াত মারাদোনার বদলে ম্যাডোনার আত্মার শান্তি কামনা! নাম বিভ্রাটে তোলপাড় নেটদুনিয়া]

গত ১৪ জুন মারা যান সুশান্ত সিং রাজপুত। তাঁর ঘরেই তাঁর মৃতদেহ উদ্ধার হয়। প্রাথমিকভাবে তাঁর মৃত্যুতদন্তের ভার ছিল মুম্বই পুলিশের উপর। তারা জানিয়ে দেয়, আত্মহত্যা করেছেন সুশান্ত। কিন্তু তাদের তদন্তে খুশি হয়নি প্রয়াত অভিনেতার পরিবার। পরে তদন্তভার পায় CBI, NCB ও ED। সুশান্তের মৃত্যুতে খুনের তত্ত্ব পুরোপুরি উড়িয়ে দিয়েছে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্স তথা এইমস (AIIMS)। ফরেনসিক বিভাগের প্রধান ডা. সুধীর গুপ্ত জানিয়ে দিয়েছেন, আত্মহত্যাই করেছেন বলিউড অভিনেতা। সুশান্তের মৃত্যু রহস্যের কিনারা করার পাশাপাশি অভিনেতার মৃত্যুর সঙ্গে মাদক যোগ ও অর্থ তছরুপের বিষয়টিও উঠে এসেছে। তা নিয়েও তদন্ত চলছে।

[আরও পড়ুন: মিউজিক ভিডিওর জন্য সম্পূর্ণ নগ্ন জেনিফার লোপেজ, পোস্ট করলেন ছবি ও ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement