Advertisement

সংসারে আসছে নতুন সদস্য, স্ত্রী প্রিয়মের বেবি বাম্পের ছবি পোস্ট অভিনেতা শুভজিতের

11:13 AM Jun 23, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আবহে, লকডাউনের মধ্যে গত দেড় বছরে বহু সেলেব দম্পতির ঘরে এসেছে নতুন সদস্য। তা বলিপাড়ার অনু্ষ্কা শর্মা (Anushka Sharma), করিনা কাপুরই হোক কিংবা টেলিপাড়ার কোয়েল মল্লিক (Koel Mallick) বা শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree)। এই তো কয়েক দিন আগেই মা হয়েছেন টেলিদুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী মধুবনী (Madhubani)। আর এবার এই তালিকায় নাম লিখিয়ে ফেললেন টেলি দুনিয়ার আরেক স্টার দম্পতি প্রিয়ম চক্রবর্তী (Prriyam Chakraborty) ও শুভজিৎ কর (Suvajit Kar)। সম্প্রতি অভিনেতা শুভজিৎ তাঁর ইনস্টাগ্রামে প্রিয়মের সঙ্গে ছবি পোস্ট করে দিলেন এই সুখবর।

Advertisement

[আরও পড়ুন: মৈনাকের ছবিতে এবার ‘একান্নবর্তী’ পরিবারের গল্প, অভিনয়ে অপরাজিতা-সৌরসেনী]

বহু বছর ধরে লিভ ইন সম্পর্কে থাকার পর ২০১৯ সালে বেশ জাঁকজমকভাবে বিয়ে করেন প্রিয়ম-শুভজিৎ। আর এবার মা-বাবা হওয়ার পালা। ইনস্টাগ্রামে এক সাদা-কালো ছবি আপলোড করে শুভজিৎ সেই সুখবরই দিয়ে দেন অনুরাগীদের। ফাদার্স ডের দিনই শুভজিৎ জানিয়ে দেন তিনি বাবা হতে চলেছেন।

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে শুভজিৎ লিখলেন, ‘হাম সে হামলোগ, আপনাদের সবার শুভেচ্ছা ও আর্শীবাদ চাইছি।’

 

মিঠাই ধারাবাহিকে প্রিয়মের চরিত্র আলাদা করে নজর কাড়ে। এই ধারাবাহিকের পাশাপাশি বেদের মেয়ে জোৎন্সা ধারাবাহিকে অভিনয় করেও সবার মন জয় করেছিলেন প্রিয়ম। তবে শুধুই টেলিপর্দায় নয়, এর পাশাপাশি প্রিয়মকে দেখা গিয়েছে বেশ কিছু জনপ্রিয় টিভি সিরিজে। অন্যদিকে, শুভজিৎও দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় ধ্রুবতারা ধারাবাহিকে অভিনয় করে। প্রিয়ম-শুভজিতের ঘরে নতুন সদস্য আসার খবর শুনে দম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: ‘খড়কুটো’র শুটিং বন্ধ করে ইকির মিকির খেললেন ‘গুনগুন’! হতবাক কৌশিক]

Advertisement
Next