shono
Advertisement

লকডাউনে বন্ধ কাজ, বালাজি টেলিফিল্মসের কর্মীদের সাহায্যার্থে ২.৫ কোটি টাকা দিলেন একতা

এই সময় একসঙ্গে কাজ করার কথা বলেছেন টেলিভিশনের 'ক্যুইন' একতা কাপুর। The post লকডাউনে বন্ধ কাজ, বালাজি টেলিফিল্মসের কর্মীদের সাহায্যার্থে ২.৫ কোটি টাকা দিলেন একতা appeared first on Sangbad Pratidin.
Posted: 03:38 PM Apr 04, 2020Updated: 09:46 PM Apr 04, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমনের পর এবার নজির গড়লেন একতা কাপুর। শুটিং বন্ধ থাকলেও ‘রাধে’ ছবির সঙ্গে যুক্ত সমস্ত কর্মীকে পারিশ্রমিক দিচ্ছেন সলমন খান। এবার সেই দলে নাম লেখালেন একতা কাপুর। তাঁর প্রযোজনা সংস্থা বালাজি টেলিফিল্মসের জন্য তিনি নিজের এক বছরের পারিশ্রমিক, ২.৫ কোটি টাকা দান করলেন। যাতে তাঁর কর্মীরা কাজ বন্ধ হয়ে যাওয়ায় সমস্যায় না পড়ে, তাই এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন একতা।

Advertisement

বলিউডের অনেক অভিনেতা অভিনেত্রীরা করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করছেন। কিন্তু সবকিছুর শুরুটা তো ঘর থেকেই হওয়া উচিত। তাই একতা সিদ্ধান্ত নিয়েছেন তাঁর নিজের প্রযোজনা সংস্থাকে আগে রক্ষা করতে হবে। এনিয়ে একটি বিবৃতি দিয়েছেন টেলিভিশন ক্যুইন। সেখানে তিনি জানিয়েছেন, দেশজুড়ে করোনার জেরে বড়সড় সংকট তৈরি হয়েছে। এই সময় সবাইকে একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। এমন কিছু করতে হবে যা দেশের জনগণের কষ্ট লাঘব করতে পারে। আর তারই প্রথম পদক্ষেপ নিলেন তিনি। তাঁর প্রযোজনা সংস্থা বালাজি টেলিফিল্মসে কর্মরত বিভিন্ন ফ্রিল্যান্সার এবং দৈনিক মজুরির শ্রমিকরা কাজ বন্ধ থাকায় বিভিন্ন সমস্যার সম্মুখীন হচ্ছেন। সেই কারণে তিনি তাঁর এক বছরের বেতন, আড়াই কোটি টাকা বালাজি টেলিফিল্মসের জন্যে ছেড়ে দিলেন। যাতে তাঁর সহকর্মীরা সংকটের মোকাবিলা করতে পারে এবং লকডাউন চলাকালীন কোনও সমস্যার সম্মুখীন না হন, তাই এই বন্দোবস্ত।

[ আরও পড়ুন: ‘নিষিদ্ধ করা উচিত তবলিঘি জামাতকে’, সোশ্যাল মিডিয়ায় সরব তসলিমা ]

ইনস্টাগ্রামে একতা আরও জানিয়েছেন, সমস্ত ছুটির দিন, ব্যাংক হলিডে, বন্যা, জঙ্গিহামলাকে দূরে সরিয়ে তাঁর সংস্থার কর্মীরা কাজ করেছেন। কিন্তু এই মুহূর্তে সুরক্ষা একান্ত প্রয়োজন। মন্দির, মসজিদ, গীর্জাতেও এখন লোকসমাগম রুখতে বন্ধ করে দেওয়া হয়েছে। তাই বালাজি টেলিফিল্মসও কাজ বন্ধ রাখবে। সরকারের তরফে পরবর্তী সিদ্ধান্ত না জানানো পর্যন্ত কাজ বন্ধ থাকবে বলে জানান তিনি। এই সময়ের মধ্যে কর্মীদের যাতে কোনও অসুবিধা হয় তাই এ বছরের বেতন ছেড়ে দিচ্ছেন একতা।

[ আরও পড়ুন ‘যৌনকর্মীদের বাঁচার জন্য শুধু যৌনতারই প্রয়োজন!’, মোদির ‘মোমবাতি’ নিদানে বিস্ফোরক স্বস্তিকা ]

The post লকডাউনে বন্ধ কাজ, বালাজি টেলিফিল্মসের কর্মীদের সাহায্যার্থে ২.৫ কোটি টাকা দিলেন একতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement