shono
Advertisement

লকডাউনে বন্ধ শুটিং, বাড়িতেই কমেডি শোয়ের নতুন পর্বের শুট করবেন কপিল শর্মা!

লাইভ দর্শক ছাড়া একাই বাড়িতে শুট করবেন! কী বললেন অভিনেতা? The post লকডাউনে বন্ধ শুটিং, বাড়িতেই কমেডি শোয়ের নতুন পর্বের শুট করবেন কপিল শর্মা! appeared first on Sangbad Pratidin.
Posted: 09:06 PM Apr 10, 2020Updated: 09:06 PM Apr 10, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: COVID-19 সংক্রমণ রুখতে গোটা দেশ লকডাউন। কড়া সতর্কতা চারদিকে। বন্ধ শুটিং। হাতে স্টক এপিসোডও শেষ। অগত্যা অতীতের পর্বগুলোই ভরসা! উপরন্তু বর্তমানে আক্রান্তের পরিসংখ্যান অনুযায়ী বিশেষজ্ঞদের একাংশ লকডাউন বাড়ানোর দাবি তুলেছেন। অতঃপর লকডাউন বাড়লে সিনেমা-সিরিয়ালের শুটিংও স্থগিত থাকবে। যার জেরে অন্যান্য ক্ষেত্রের মতো বিনোদন ক্ষেত্রেও যে বড়সড় আর্থিক ধ্বস নামতে চলেছে অদূর ভবিষ্যতে, তা বলাই বাহুল্য। উপরন্তু পুরনো পর্বের ধারাবাহিক দেখেও একঘেয়ে হয়ে যাচ্ছেন অনেকে। এমতাবস্থায়, দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই অভিনব পন্থা বেছে নিলেন কমেডিয়ান কপিল শর্মা।

Advertisement

কপিল শর্মার শো যে ভারত ছাড়াও আরও অন্যান্য দেশেও জনপ্রিয়, তা বোধহয় আর বলার অপেক্ষা রাখে না। শুটিং বন্ধ থাকার ফলে কপিলের স্টক শো-ও শেষ। তিনিও আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। মেয়ে-স্ত্রীর সঙ্গে চুটিয়ে সময় কাটাচ্ছেন। কিন্তু পরিবারের সঙ্গে সময় কাটালেও কমেডি স্টেজটাকে কিন্তু বেশ মিস করছেন কপিল। তাই সিদ্ধান্ত নিয়েছেন এবার বাড়ি বসেই কপিল শর্মার শো নিজেই শুট করে ফেলবেন। কিন্তু তাতে থাকবে না লাইভ দর্শক। সূত্রের খবর অন্তত এমনটাই বলছে। 

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় বেনামী ৪ মহিলা যোদ্ধাকে প্রিয়াঙ্কার কুর্নিশ, দিলেন ১ লক্ষ ডলার]

অবাক হচ্ছেন তো যে বাড়ি থেকে কী করে করা সম্ভব! এপ্রসঙ্গে এক কপিল ঘনিষ্ঠের মন্তব্য, বাড়ি থেকে শুট না করারই বা কী আছে? করোনা আতঙ্কে জিমি ফ্যালন, জিমি কিম্মেল এবং এলেন ডিজেনার্সদের মতো খ্যাতনামা টক শো সঞ্চালকরা যদি লাইভ দর্শক ছাড়া বাড়ি থেকেই নিজেদের শো চালানোর কথা ভাবতে পারেন, তাহলে কপিলের ‘নো অডিয়েন্স ফরম্যাট’-এ শুট করতে অসুবিধে কোথায়? তবে কপিল শর্মা অবশ্য নিজে থেকে অফিশিয়ালি কিছু ঘোষণা করেননি এই বিষয়ে। তিনি ব্যস্ত খুদে মেয়েকে নিয়ে খেলতে আর খাওয়া-দাওয়া করতে, জানিয়েছেন নিজেই। তবে লাইভ দর্শক ছাড়া কপিলের বাড়ি থেকেই যদি শোয়ের শুট হয়, তাহলে যে সেও এক অন্যরকম অভিজ্ঞতা হবে দর্শকদের জন্য, তা ধরে নেওয়াই যায়। প্রসঙ্গত, করোনা মোকাবিলায় দিন কয়েক আগেই প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ লক্ষ টাকা দান করেছিলেন কপিল।

[আরও পড়ুন: নিজের সংসদীয় এলাকার পুলিশদের পাশে মিমি, খাবারের প্যাকেট বিতরণ সাংসদের]

 

The post লকডাউনে বন্ধ শুটিং, বাড়িতেই কমেডি শোয়ের নতুন পর্বের শুট করবেন কপিল শর্মা! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement