shono
Advertisement

করোনার জেরে বাদ বিয়ের অনুষ্ঠান, নিঃশব্দেই নতুন সংসারে পা মানালি-অভিমন্যুর

ছবি শেয়ার করেছেন মানালি। The post করোনার জেরে বাদ বিয়ের অনুষ্ঠান, নিঃশব্দেই নতুন সংসারে পা মানালি-অভিমন্যুর appeared first on Sangbad Pratidin.
Posted: 08:52 PM Sep 22, 2020Updated: 04:04 PM Sep 23, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিকূল পরিস্থিতিতে বেশি করে বাঁচতে হয়। জীবনের সমস্ত আনন্দটুকু নিংড়ে নিতে হয়। তাই-ই করলেন অভিনেত্রী মানালি দে (Manali Dey) এবং পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় (Abhimanyu Mukherjee)। রেজিস্ট্রি পর্ব আগেই সেরে রেখেছিলেন। সোমবার মালাবদল ও সিঁদুরদানের পালা সারলেন দু’জন। করোনা (CoronaVirus) পরিস্থিতিতে হল ঘরোয়া অনুষ্ঠান।

Advertisement

করোনার (COVID-19) প্রকোপ না থাকলে বড় করেই অনুষ্ঠান হত। কিন্তু সোমবার পরিবারের সদস্য এবং হাতে গোনা কয়েকজন বন্ধুর উপস্থিতিতেই অনুষ্ঠান সারলেন মানালি ও অভিমন্যু। ১৫ আগস্ট রেজিস্ট্রি পর্ব যখন সেরেছিলেন তখন অভিমন্যুর মা কলকাতায় ছিলেন না। তিনি ফেরার পরই বিয়ের অনুষ্ঠান সারলেন দুই তারকা।

[আরও পড়ুন: অন্যের মেসেজকে অনুরাগের বলে দাবি! পরিচালককে ‘ফাঁসাতে’ গিয়ে নিজেই বিপাকে অভিনেত্রী]

সোমবার শাশুড়ির থেকে উপহার পাওয়া গোলাপি শাড়ি পরে পরিবার সমেত অভিমন্যুর বাড়ি পৌঁছান মানালি। সেখানেই সিঁদুরদান পর্ব সারা হয়। করা হয় মালা বদল। তার পর চলে ফটো সেশনের পালা। মঙ্গলবার বিয়ের ছবি ইন্সটাগ্রামে (Instagram) আপলোড করেন মানালি। সঙ্গে সঙ্গে শুভেচ্ছা বন্যা বয়ে যায়।

বিয়েটা অল্পের মধ্যে সারতে হল। তাতে বেশি আক্ষেপ করছেন না নবদম্পতি। বরং এই সময়ে বাড়িতে অনেকটা সময় মানালির সঙ্গে কাটাতে পারবেন বলে খুশি অভিমন্যু। বিয়ের দিন জমিয়ে পেটপুজোও সেরেছেন অতিথি-অভ্যাগতরা। মেনুতে ছিল মানালি-অভিমন্যুর পছন্দের মাটন বিরিয়ানি ও মাটন কষা। পরিস্থিতি ঠিক হলে মানালি বেড়াতে যাওয়ার পরিকল্পনা রয়েছে নবদম্পতির। তবে আপাতত দু’জনের মধুচন্দ্রিমার ঠিকানা শান্তিনিকেতন।

[আরও পড়ুন: থ্রিলার সিরিজের হাত ধরে এবার ডিজিটাল দুনিয়ায় পা রাখতে চলেছেন রণবীর কাপুর

The post করোনার জেরে বাদ বিয়ের অনুষ্ঠান, নিঃশব্দেই নতুন সংসারে পা মানালি-অভিমন্যুর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার