shono
Advertisement

‘বিগ বস ১৪’র ভারচুয়াল সফরে সলমন, আলাপ করালেন প্রথম প্রতিযোগী বাঙালি তরুণের সঙ্গে

জানেন, কে এই বাঙালি তারকার সন্তান? The post ‘বিগ বস ১৪’র ভারচুয়াল সফরে সলমন, আলাপ করালেন প্রথম প্রতিযোগী বাঙালি তরুণের সঙ্গে appeared first on Sangbad Pratidin.
Posted: 07:24 PM Sep 24, 2020Updated: 07:24 PM Sep 24, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অক্টোবরের প্রথম শনিবারই ফের রিয়্যালিটি শো বিগ বস (Bigg Boss) নিয়ে ছোটপর্দায় হাজির হবেন সলমন খান (Salman Khan)। কথা ছিল, প্রিমিয়ারের দিনই প্রতিযোগীদের সঙ্গে দর্শকের পরিচয় করাবেন সঞ্চালক সলমন খান। তবে অনুরাগীদের চিরকালই সারপ্রাইজ দিতে ভালবাসেন বলিউডের সুলতান। ‘বিগ বস ১৪’-এর (BB14) ভারচুয়াল প্রেস মিটেও তার অন্যথা হল না। এই দিনই প্রথম প্রতিযোগীর নাম ঘোষণা করে দিলেন ভাইজান। ঘোষণা করলেন এক বাঙালি তারকা সন্তানের নাম। জান কুমার শানু (Jaan Kumar Sanu)। নয়ের দশকে বলিউড কাঁপানো কুমার শানুর ছেলে তিনি।

Advertisement

 

[আরও পড়ুন: ‘আপনাদের অবহেলায় এত জনের মৃত্যু’, মুম্বইয়ে আবাসন দুর্ঘটনায় উদ্ধব সরকারকে নিশানা কঙ্গনার]

ভারচুয়াল সাংবাদিক বৈঠকে প্রাক্তন প্রতিযোগীদের সঙ্গেও কথা বলেন সলমন খান। গতবারের ‘বিগ বস’ জয়ী সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) পাশাপাশি গওহর খান, হিনা খানদের সঙ্গে আলাপচারিতায় মাতেন। আবার এক সাংবাদিকের প্রশ্নের উত্তরে জানান, পরিবর্তিত পরিস্থিতিতে প্রয়োজন হলে নিজের পারিশ্রমিক কমাতেও প্রস্তুত তিনি। এরপরই ‘বিগ বস’-নতুন ঘরের ভারচুয়াল সফর করান সলমন।

 

শোনা গিয়েছে, চলতি বছরে কোভিড (COVID-19) পরীক্ষা করিয়েই প্রতিযোগীদের ঘরের ভিতরে প্রবেশ করানো হচ্ছে। ঘরের ভিতরে থাকাকালীনও প্রতিযোগীদের নিয়মিত করোনা (CoronaVirus) পরীক্ষা করানো হবে বলে খবর। অনেক তারকা প্রতিযোগীর নামই শো শুরুর আগে শোনা গিয়েছে। তার মধ্যে ছিল বঙ্গললনা টিনা দত্তের (Tina Dutta) নামও। হিন্দি টেলিভিশন তারকা টিনা জানিয়ে দেন, তিনি শোয়ের অংশীদার হচ্ছেন না। তবে এবার রিয়্যালিটি শো’য়ে অনেক পরিবর্তনই চোখে পড়বে। এমনটাই মনে করছেন দর্শকরা।

[আরও পড়ুন: ‘পার্টিতে KKR ক্রিকেটারদের স্ত্রীদের কোকেন নিতে দেখেছি’, চাঞ্চল্যকর অভিযোগ শার্লিন চোপড়ার]

The post ‘বিগ বস ১৪’র ভারচুয়াল সফরে সলমন, আলাপ করালেন প্রথম প্রতিযোগী বাঙালি তরুণের সঙ্গে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement