shono
Advertisement

করোনার মার, রাস্তায় রাস্তায় ঘুরে সবজি বেচছেন জনপ্রিয় ধারাবাহিকের পরিচালক

ঠেলা গাড়ি করে বিক্রি করছেন টমেটো, পটল, লাউ, কাঁচা লঙ্কা। The post করোনার মার, রাস্তায় রাস্তায় ঘুরে সবজি বেচছেন জনপ্রিয় ধারাবাহিকের পরিচালক appeared first on Sangbad Pratidin.
Posted: 07:42 PM Sep 28, 2020Updated: 02:13 PM Oct 01, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিস্থিতি কখন কাকে কোথায় নিয়ে গিয়ে দাঁড় করায়, তা আগে থেকে আঁচ করার সাধ্য কারও নেই। ভিলেন করোনা ভাইরাসের (CoronaVirus) থাবায় চোখের পলকে পালটে গিয়েছে সারা বিশ্ব। ‘নর্মাল’ বলতে আর কিছুই বোধহয় নেই, সবই এখন ‘নিউ নর্মাল’। আর নিউ নর্মালের ঠেলায় জনপ্রিয় ধারাবাহিকের সহকারী পরিচালক হয়েছেন সবজি বিক্রেতা। ঠেলা গাড়ি করে জায়গায় জায়গায় গিয়ে বেচছেন টমেটো, পটল, লাউ, কাঁচা লঙ্কা।

Advertisement

রাম বৃক্ষ গৌর (Ram Vriksha Gaur)। দর্শকদের কাছে এ নাম অপরিচিত ঠেকলেও মুম্বইয়ের বিনোদন জগতে এ নাম অনেকেরই চেনা। ২০০২ সালে মুম্বই গিয়েছিলেন রাম। প্রথমে ধারাবাহিকের লাইট ডিপার্টমেন্টে কাজ শুরু করেন তিনি। পরে প্রোডাকশন টিমের অংশ হয়ে যান। জনপ্রিয় ধারাবাহিক ‘বালিকা বধূ’র (Balika Vadhu) এপিসোড ডিরেক্টর এবং ইউনিট ডিরেক্টর হিসেবেও কাজ করেছেন রাম বৃক্ষ গৌর। কাজ করেছেন সুনীল শেট্টি, রাজপাল যাদব, রণদীপ হুডা, যশপাল শর্মাদের মতো অভিনেতাদের সঙ্গে। এতকিছুর পরও সবজি কেন বেচতে হচ্ছে সহকারী পরিচালককে?

[আরও পড়ুন: সুশান্ত মৃত্যুতদন্তে ঢিলেমি, CBI’এর বিরুদ্ধে অভিযোগ তুলে অনশনে অভিনেতার বন্ধু, প্রাক্তন কর্মী]

সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে রাম জানিয়েছেন, প্রথমে একটি ভোজপুরি এবং পরে হিন্দি সিনেমা তৈরি করার পরিকল্পনা ছিল তাঁর। তারই রেইকি করতে আজমগড় (Azamgarh) গিয়েছিলেন তিনি। সেই সময়ই করোনার (COVID-19) জেরে লকডাউনের ঘোষণা হয়। সেখানেই থেকে যান তিনি। করোনার জন্য তাঁর ছবির কাজও পিছিয়ে যায়। প্রযোজক জানিয়ে দেন আগামী বছরের আগে কাজ শুরু করা সম্ভব নয়। মুম্বইতেও শুটিংয়ের কাজ বন্ধ ছিল। তাই সবজি বিক্রেতার পেশা বেছে নিয়েছেন রাম বৃক্ষ। এতে কোনও আফশোস নেই ‘বালিকা বধূ’র সহকারী পরিচালকের। তাঁর বাবাও একই কাজ করতেন। আর সৎ উপায়ে রোজগারের কোনও কাজই খাটো নয় বলে মনে করেন রাম বৃক্ষ। আবার যখন পরিস্থিতি অনুকূল হবে তখন মু্ম্বইয়ে গিয়ে পরিচালনায় ফিরবেন বলে আশাবাদী তিনি।

[আরও পড়ুন: মাত্র ১৪ দিনের মাথায় মিমিকে হেনস্তা কাণ্ডে চার্জশিট জমা, জামিন খারিজ ধৃত ট্যাক্সিচালকের]

The post করোনার মার, রাস্তায় রাস্তায় ঘুরে সবজি বেচছেন জনপ্রিয় ধারাবাহিকের পরিচালক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার