shono
Advertisement

সিরিয়ালে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে অশান্তির জেরেই আত্মহত্যা! গ্রেপ্তার অভিনেত্রী চিত্রার স্বামী

৯ ডিসেম্বর চেন্নাইয়ের প্রত্যন্ত এলাকার এক হোটেল থেকে অভিনেত্রীর দেহ উদ্ধার হয়।
Posted: 05:35 PM Dec 15, 2020Updated: 06:14 PM Dec 15, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডিসেম্বর মাসের ৯ তারিখ চেন্নাইয়ের প্রত্যন্ত এলাকার একটি হোটেল থেকে উদ্ধার হয়েছিল তামিল টেলিভিশন অভিনেত্রী ভি. জে. চিত্রার (V. J. Chitra) দেহ। সেই ঘটনা নতুন মোড় নিল মঙ্গলবার। আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেপ্তার করা হল অভিনেত্রীর স্বামী হেমন্তকে।

Advertisement

২৮ বছরের চিত্রা তামিল টেলিভিশনের জগতে বেশ জনপ্রিয় মুখ। অভিনয়ের পাশাপাশি সঞ্চলনা ও নাচের জন্যও প্রসিদ্ধ ছিলেন তিনি। একাধিক টেলিভিশন চ্যানেলে দক্ষভাবে সঞ্চালনার দায়িত্ব সামলেছেন। সম্প্রতি ধারাবাহিক ‘পণ্ডিয়ান স্টোরসে’ (Pandian Stores) অভিনয় করছিলেন। মুল্লাইয়ের চরিত্রে দর্শকদের ভূয়সী প্রশংসা পান তিনি। পুলিশ সূত্রে খবর, ৯ তারিখ ভোররাত পর্যন্ত ইভিপি ফিল্ম সিটিতে শুটিং করেছিলেন চিত্রা। হোটেলে ফিরেছিলেন ২.৪৫ নাগাদ। সকালে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। অনুরাগীদের পাশাপাশি দাক্ষিণাত্যের বিনোদন জগতের অনেকেই শোক প্রকাশ করেন।

[আরও পড়ুন: ‘একটা ছোট্ট সম্পর্কের জন্য আর কতদিন কাঁদবে?’ হৃতিককে ফের খোঁচা কঙ্গনার]

প্রথমে শোনা গিয়েছিল, চিত্রার হবু স্বামী হেমন্ত। পরে জানা যায় কিছুদিন আগেই দু’জনের বিয়ে হয়ে গিয়েছিল। চিত্রার মায়ের অভিযোগ, সিরিয়ালে মেয়ের ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়ে আপত্তি ছিল হেমন্তর। এই নিয়ে অশান্তি লেগে থাকত। অভিনেত্রীর মায়ের অভিযোগ, হেমন্তই তাঁর চিত্রাকে খুন করেছে। তবে পুলিশ সূত্রে খবর, প্রাথমিক ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে আত্মহত্যা হিসেবে তদন্ত শুরু করেছে পুলিশ। আর হেমন্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। ইতিমধ্যেই একপ্রস্থ জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পুলিশের কাছে হেমন্ত স্বীকার করেছেন, অশান্তির জেরে তিনি চিত্রাকে ধাক্কা দিয়েছিলেন।

[আরও পড়ুন: হ্যাক করা হয়েছে মেয়ের ইনস্টাগ্রাম প্রোফাইল, ছবি পোস্ট করে ক্ষোভ প্রকাশ সুস্মিতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement