shono
Advertisement

সোশ্যাল মিডিয়ায় গায়ের রং নিয়ে বিদ্রুপ, জবাবে ফেসবুকে কী লিখলেন অভিনেত্রী শ্রুতি?

ব্যক্তিগত জীবনের প্রসঙ্গ তুলেও কুৎসিত মন্তব্য করা হয়েছে।
Posted: 09:40 PM Jan 20, 2021Updated: 09:52 PM Jan 20, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় বিদ্রুপের শিকার হলেন টেলিভিশন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। গায়ের রং নিয়ে করা হল কুৎসিত মন্তব্য। জানুয়ারি মাসের ৪ তারিখ থেকে স্টার জলসায় শুরু হয়েছে ধারাবাহিক ‘দেশের মাটি’ (Desher Maati)। ধারাবাহিকে দিব্যজ্যোতি দত্তর বিপরীতে নোয়ার চরিত্রে অভিনয় করেছেন শ্রুতি। সেই সংক্রান্ত একটি পোস্ট ফেসবুকে করেছিলেন অভিনেত্রী। আর তাঁর জন্যই বর্ণবিদ্বেষের শিকার হতে হল তাঁকে।

Advertisement

[আরও পড়ুন: ‘রাজনীতি করলে আর এত মানুষের উপকার করা হত না’, কেন এমন বললেন সোনু সুদ?]

“ও কোনও নায়িকা হল?”, “কাজের লোকের চরিত্রেই মানায়”। এই ধরনের মন্তব্য করা হয়েছে শ্রুতির এই পোস্টের প্রতিক্রিয়ায়। অনেকে তাঁর গায়ের রং নিয়ে কটূক্তি করেছেন। ব্যক্তিগত জীবনের প্রসঙ্গ তুলেও বিদ্রুপ করেছেন। যদিও নেটদুনিয়ার অনেকেই শ্রুতির পাশে দাঁড়িয়েছেন। তাঁর গানের গলা, নাচের দক্ষতা এবং অভিনয়ের প্রশংসা করেছেন। এই ধরনের মন্তব্য এড়িয়ে চলার পরামর্শও দিয়েছেন অনেকে।


বাংলা টেলিভিশনের জগতে ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের মাধ্যমে নিজের অভিনয়ের যাত্রা শুরু করেছিলেন শ্রুতি। সেই সময়ও তাঁকে এমন কটাক্ষ সহ্য করতে হয়েছিল। যাবতীয় সমালোচনার জবাব অভিনয়ের মাধ্যমে দিয়েছিলেন শ্রুতি। টিআরপি চার্টে উপরের সারিতে দীর্ঘদিন ছিল ‘ত্রিনয়নী’। সেই ধারাবাহিকের পর ‘দেশের মাটি’ টিমের সঙ্গে কাজ শুরু করেন শ্রুতি। ধারাবাহিকে যৌথ পরিবারের গল্প দেখানো হয়েছে, যার বেশিরভাগ সদস্যই আলাদা থাকেন। পুজো উপলক্ষ্যে স্বরূপনগরের পৈতৃক ভিটেতে একত্রিত হয়েছেন সকলে। তবে পুজোর আড়ালে অতীতের এই স্মৃতির মায়া ত্যাগ করার ব্যবস্থা করতে চান অনেকেই। তাঁদের এই ধারনা পালটাতে চায় নোয়া। শ্রুতি-দিব্যজ্যোতি ছাড়াও ধারাবাহিকে রয়েছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, ভরত কল, তথাগত মুখোপাধ্যায়, ঋতা দত্ত চক্রবর্তী, রুকমা রায়। সোশ্যাল মিডিয়ার এই ট্রোল প্রসঙ্গে তেমন কিছু না বললেও ফেসবুকে অভিনেত্রী লিখেছেন, “সব হিসেব তোলা থাক জয়গুরু।”

[আরও পড়ুন: এবার মুম্বইয়ে ‘তাণ্ডব’ সিরিজের নির্মাতাদের বিরুদ্ধে FIR, জিজ্ঞাসাবাদে লখনউ পুলিশ!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement