shono
Advertisement

শেষ হতে চলেছে ধারাবাহিক ‘সৌদামিনীর সংসার’, মেকআপ রুমে কী করলেন তারকারা?

নিজের চোখেই দেখুন সেই ভিডিও।
Posted: 06:59 PM Feb 09, 2021Updated: 03:45 PM Feb 10, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলা টেলিভিশনের আরও এক ধারাবাহিক শেষের পথে। এবার শেষ হতে চলেছে ধারাবাহিক ‘সৌদামিনীর সংসার’ (Soudaminir Sansar)। ১২ ফেব্রুয়ারি শেষ এপিসোডটি দেখা যাবে জি বাংলার (Zee Bangla) পর্দায়।
২০১৯ সালের ১৭ জুন শুরু হয়েছিল ‘কোন্দল বাড়ি’র গল্প। যেখানে বউমা হয়ে এসেছিল ছোট্ট সৌদামিনী। শংকরের সঙ্গে তাঁর দুষ্টু-মিষ্টি সম্পর্ক বেশ পছন্দ হয়েছিল দর্শকদের। সৌদামিনীর চরিত্রে অভিনয় করেছেন সুস্মিলি আচার্য। শংকরের ভূমিকায় অভিনয় করেন অধিরাজ গঙ্গোপাধ্যায়। সময়ের সঙ্গে সঙ্গে কাহিনিতে নানা মোড় এসেছে। তাতে অভিনয় করেছেন বিশ্বজিৎ চক্রবর্তী, অরিন্দল বাগচী, সমতা দাস, বনি মুখোপাধ্যায়, প্রীতি বসু, নীল, সৌরভ। ধারাবাহিকের সঙ্গে ওতোপ্রতো ভাবে জড়িয়ে ছিলেন প্রত্যেকে। শেষ হওয়ার বেদনা তো রয়েছেই তবে মেকআপ রুমের শেষ আড্ডাটি গানে গানে ভরিয়ে দেন কলাকুশলীরা। সেই ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করেছেন অধিরাজ।

Advertisement

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by (@_adhiraj_ganguly_)

[আরও পড়ুন: সম্পর্কে ফাটল? বন্ধুত্ব ও সততা নিয়ে মিমি-নুসরতের সোশ্যাল মিডিয়ায় পোস্ট ঘিরে জল্পনা ]

ফেব্রুয়ারি মাসের ৪ তারিখ ‘সৌদামিনীর সংসার’-এর শেষ শুটিং হয়। ১২ ফেব্রুয়ারি পুরনো এই ধারাবাহিক শেষ হওয়ার পর নতুন ধারাবাহিক অবশ্যই শুরু হবে। তবে এখনও সে বিষয়ে চ্যানেলের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। ১৫ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে লঞ্চ করা হবে নতুন ধারাবাহিক। সেকথাই শুধু জানানো হয়েছে। এদিকে ১৫ ফেব্রুয়ারি থেকে জি বাংলা শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘রিমলি’ (Rimli)। সারা দেশ যখন দিল্লির কৃষক আন্দোলন নিয়ে উত্তাল, সেই পরিস্থিতিতে এক কৃষক-কন্যার প্রতিবাদের কথা তুলে ধরবে এই ধারাবাহিক। ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করছেন টুম্পা পাল।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

[আরও পড়ুন:  মাত্র ২০ হাজার টাকায় মডেলদের নগ্ন ভিডিও শুট, অভিনেত্রীকে জেরায় উঠে এল বিস্ফোরক তথ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার